কিং খানের অভাব মেটাতে ছাগল 'শাহরুখ'কে নিলেন জানকি

Last Updated: Sunday, April 21, 2013 - 16:42

পরিচালক জানাকি বিশ্বনাথন চেয়েছিলেন তাঁর আগামি ছবিতে অভিনয় করুন শাহরুখ খান, কিন্তু সেটা সম্ভব হয়নি। তাতে দমে যাননি জানাকি। শাহরুখকে তিনি অভিনয় করালেন তাঁর আগামি ছবিতে। তবে ফারাক শুধু একটাই সেটা মানুষ কিং খান নন, এমন এক ছাগল যার নাম শাহরুখ খান। সেই ছাগল শাহরুখ খানে ভর করেই বক্স অফিস মাতাতে চান জানাকি বিশ্বনাথন।
এমন এক কাণ্ড ঘটিয়ে রাতারাতি খবরের শিরোনামে জানাকি বিশ্বনাথন। শাহরুখ খানকে নিজের ছবিতে অভিনয় করাতে না পারায় অন্য এক পন্থা অবলম্বন করেন পরিচালক। অনেক খোঁজ খবর করে মহারাষ্ট্র-কর্নাটক সীমান্তের বিদার নামের এক গ্রাম থেকে জানাকি কেনেন শাহরুখ নামের এক ছাগল। এরপরই ছাগল শাহরুখকে তাঁর ছবিতে কাস্ট করেন। তবে তাঁর আগে প্রতিযোগিতার যুগে তিনশোটা ছাগলের সঙ্গে অডিশনের দিতে হয় সেই ছাগল শাহরুখকে। পরিচালক জানকি বলছেন, ফৌজি সিরিয়ালের সময় থেকেই তিনি শাহরুখ খানের ভক্ত। তিনি এতটাই শাহরুখ ভক্ত যে নিজের ভক্তি এভাবেই দেখালেন বলে দাবি করেন।
জানাকি আরও বলেছেন, এই ছাগলটি কিনতে যাওয়ার সময় তিনি অবাক হয়ে যান। সেই গ্রামে নাকি অনেক ছাগলের নামই বলিউডের নায়কদের নাম দিয়ে। সলমন, শাহরুখের নামটাই অবশ্য সে দিক থেকে সবচেয়ে বেশি হিট। শ্যুটিং শেষ হলে চেন্নাইয়ের এক পশু চিকিত্‍সা বিষয়ক বিশ্ববিদ্যালয়ে এই ছাগলটি দান করা হবে বলে জানানো হয়েছে।
শাহরুখ নামের সেই ছাগলটি এখন আছে বহাল তবিয়তে। তার জন্য এখন রাখা হয়েছে সর্বক্ষণের পশু চিকিত্স‍ক, যাতে গরম না লাগে তার জন্য বিশেষ এসি বসানো হয়েছে, সঙ্গে ডাক্তারের পরামর্শ পুষ্টিকর খাবার তো আছেই। যতই হোক নামটা যখন শাহরুখ খান...



First Published: Sunday, April 21, 2013 - 16:54


comments powered by Disqus