মন দিয়ে বাবার ছবির শুটিং দেখল পুঁচকে আবরাম

বাবার ছবির শুটিং দেখল শাহরুখের কনিষ্ঠ পুত্র আবরাম। যশরাজের ব্যানারে বাদশা খান এখন ব্যস্ত তাঁর নতুন ছবি 'ফ্যান'-এর শুটিংয়ে। মনীশ শর্মা পরিচালিত এই সিনেমায় শাহরুখকে ডবল রোলে দেখা যাবে। এক ভূমিকায় নিজেই নিজের চরিত্রে (সুপারস্টার শাহরুখের ভূমিকায়) থাকছেন এসআরকে। আর অন্য ভূমিকায় তাঁর মতই দেখতে এক ভক্তের চরিত্রে থাকছেন বলিউডের এই মেগাস্টার।  

Updated By: Dec 10, 2014, 05:41 PM IST
মন দিয়ে বাবার ছবির শুটিং দেখল পুঁচকে আবরাম

ওয়েব ডেস্ক: বাবার ছবির শুটিং দেখল শাহরুখের কনিষ্ঠ পুত্র আবরাম। যশরাজের ব্যানারে বাদশা খান এখন ব্যস্ত তাঁর নতুন ছবি 'ফ্যান'-এর শুটিংয়ে। মনীশ শর্মা পরিচালিত এই সিনেমায় শাহরুখকে ডবল রোলে দেখা যাবে। এক ভূমিকায় নিজেই নিজের চরিত্রে (সুপারস্টার শাহরুখের ভূমিকায়) থাকছেন এসআরকে। আর অন্য ভূমিকায় তাঁর মতই দেখতে এক ভক্তের চরিত্রে থাকছেন বলিউডের এই মেগাস্টার।  

নিজের বাড়ি 'মান্নাত'-এর বাইরে এই ছবির শুটিং-এ দেখতে পাওয়া গেল তাঁকে। তবে ফিল্ম ক্রিউ-এর সঙ্গেই শুটিং স্পটে দেখতে পাওয়া গেল শাহরুখের পুঁচকে ছেলে আবরামকে।

শাহরুখের শেষতম ছবি হ্যাপি নিউ ইয়ার-এর এন্ড ক্রেডিটে দেখা মিলেছিল আবরমের। নিজের বাড়ির সামনে বাবার সিনেমার শুটিং বেশ মন দিয়েই দেখতে দেখা গেল ছোট্ট আবরামকে।

আগামিবছর স্বাধীনতা দিবসের কাছাকাছি মুক্তি পাবে 'ফ্যান'। কিং খান ছাড়াও এই সিনেমায় থাকছেন রুপোলি পর্দার  দুই সুন্দরী নায়িকাও।

 

.