বিলাসবহুল বাসস্থান, শাহিদ-মীরার নতুন ফ্ল্যাটের দাম শুনলে চমকে উঠবেন

অক্ষয়, অভিষেকের পড়শি হচ্ছেন শাহিদ

Updated By: Sep 26, 2018, 12:02 PM IST
বিলাসবহুল বাসস্থান, শাহিদ-মীরার নতুন ফ্ল্যাটের দাম শুনলে চমকে উঠবেন

নিজস্ব প্রতিবেদন : সবে সবে দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন শাহিদ কাপুর। স্ত্রী মীরা রাজপুত, ছোট্ট জেইন কাপুর, এবং মিশা কাপুরকে নিয়ে এখন সুখে সংসার করছেন শাহিদ। স্ত্রী ও দুই সন্তানের খেয়াল রেখে সমানতালে শুটিংও করছেন বলিউড অভিনেতা। অর্থাত, শাহিদ, মীরার সংসার এখন পরিপূর্ণ। কিন্তু, আগামী বছরের জন্য শাহিদ কাপুর এবং মীরা রাজপুত কী সিদ্ধান্ত নিচ্ছেন জানেন?

আরও পড়ুন : সৎ বাবার হাতে যৌন হেনস্থা, ভালবাসার মানুষের হাতে ধর্ষণ, মুখ খুললেন মডেল

রিপোর্টে প্রকাশ, দুই সন্তানের বাবা হওয়ার পর এবার নতুন ফ্ল্যাটে গৃহ প্রবেশের তোড়জোড় শুরু করেছেন শাহিদ, মীরা। প্রণেতা এপার্টমেন্ট থেকে ওড়লির নতুন ডুপ্লেক্স কমপ্লেক্সে আগামী বছরই চলে যাচ্ছেন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। ওড়লির এই এপার্টমেনটের ৪২ এবং ৪৩ তলায় রয়েছে শাহিদের ডুপ্লেক্স। ৪২৭.৯৮ স্কয়ার এবং ৩০০.৪৮ স্কয়ার মিটারের ডুপ্লেস্ক নিচ্ছেন শাহিদ। শুধু তাই নয়, শাহিদের এই ডুপ্লেক্স-এর দাম কমপক্ষে ৫৬ কোটি বলে জানা যাচ্ছে।

 

আরও পড়ুন : নানা পাঠেকরের বিরুদ্ধে মুখ খোলার হিম্মত নেই কোনও অভিনেত্রীর, তোপ তনুশ্রীর

ওড়লির এই বিলাসবহুল এপার্টমেনটের বাসিন্দা আগে থেকেই হয়েছেন অক্ষয় কুমার এবং অভিষেক বচ্চন। এবার সেখানকার নতুন বাসিন্দা হতে চলেছেন শাহিদ কাপুর।

সম্প্রতি অর্জুন রেড্ডির শুটিংয়ের জন্য তোড়জোড় শুরু করেছেন শাহিদ কাপুর। এই সিনেমায় শাহিদের বিপরীতে রয়েছেন কিয়ারা আদবানি। তবে এই সিনেমায় শাহিদের বিপরীতে প্রথমে তারা সুতারিয়ার অভিনয়ের কথা ছিল। কিন্তু, তারা সুতারিয়ার পরিবর্তে শাহিদের বিপরীতে শেষ পর্যন্ত জায়গা করে নেন কিয়ারা। প্রসঙ্গত, শাহিদ কাপুরের ভাই ঈশান খটটরের প্রাক্তন বান্ধবী তারা সুতারিয়া। সেই কারণেই কি শাহিদের বিপরীতে এই সিনেমা থেকে বাদ পড়লেন তারা? যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

আরও পড়ুন : 'আমার নগ্ন ভিডিও ভিডিও পাঠিয়ে দেয় মা-কে', বিস্ফোরক রাধিকা

এদিকে শাহিদ কাপুর এবং শ্রদ্ধা কাপুরের ‘বাত্তি গুল মিটার চালু’ সম্প্রতি মুক্তি পেয়েছে। কিন্তু, এই সিনেমা বক্স অফিসে সেভাবে সাফল্য পায়নি বলেই মনে করছেন ফিল্ম ক্রিটিকরা।

.