ক্যান্সারে আক্রান্ত শাহিদ কাপুর?

 শাহিদ নাকি স্টমাক ক্যান্সারে আক্রান্ত, তাঁর চিকিৎসা চলছে!

Updated: Dec 8, 2018, 07:59 PM IST
ক্যান্সারে আক্রান্ত শাহিদ কাপুর?

নিজস্ব প্রতিবেদন: ইরফান খান, সোনালি বেন্দ্রে, নাফিসা আলির পর এবার মারণ রোগ ক্যান্সারে আক্রান্ত বলিউড তারকা শাহিদ কাপুর? সম্প্রতি বি-টাউনে এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। শোনা যাচ্ছে শাহিদ নাকি স্টমাক ক্যান্সারে আক্রান্ত। তাঁর চিকিৎসা চলছে। 

কিছুদিন আগেই দ্বিতীয় সন্তান জৈইন কাপুরের বাবা হয়েছেন শাহিদ। মিশা ও জেইনকে নিয়ে শাহিদ-মীরার এখন ভরা সংসার। তারই মাঝে খবর ছড়িয়ে পড়ে শাহিদ কাপুর নাকি স্টমাক ক্যান্সারে আক্রান্ত। খবরটি সত্যি না মিথ্যে জানতে পরিবারের কাছে জানতে চাওয়া হলে তাঁরা এই খবরে বেশ রেগে যান। শাহিদের পরিবারের এক সদস্য বলেন, '' আরে যা খুশি তাই খবর ছড়িয়ে পড়ে? এধরনের খবর কোথা থেকে পেলেন? এধরনের গুজব কারা রটায়? ''

আরও পড়ুন-'কেদারনাথ' ফিল্ম রিভিউ: প্রথম ছবিতে কি মন কাড়তে পারলেন সারা?

প্রসঙ্গত, শাহিদ কাপুরকে শেষবার দেখা গেছে শ্রদ্ধা কাপুরের বিপরীতে 'বেটি গুল মিটার চালু' ছবিতে। আপাতত শাহিদ ব্যস্ত তেলেগু ব্লকবাস্টার ছবি অর্জুন রেড্ডির হিন্দি রিমেক 'কবীর সিং' ছবিতে। এই ছবিতে তাঁর নিজের লুক সোশ্যাল সাইটে শেয়ারও করেছেন শাহিদ। ছবিটি মুক্তি পাবে আগামী বছর। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

শ্যুটিংয়ের ফাঁকে পরিবারের সঙ্গে সময় কাটাতেই বেশি পছন্দ করেন শাহিদ। সম্প্রতী স্ত্রী মীরার সঙ্গে একটি ছবি শেয়ারও করেন শাহিদ।

আরও পড়ুন-প্রথমদিনে 'কেদারনাথ'-এর বক্স অফিস কালেকশন কত জানেন?

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close