প্রিন্সকে ওয়েলকাম করবেন 'বাদশা'

কয়েকদিনের মধ্যেই দেশে আসতে চলেছেন রাজ পরিবারের অতিথিরা। ভারত ভ্রমণে আসছেন প্রিন্স উইলিয়ামস ও কেট মিডলটন। রাজ পরিবারের অতিথি মানেই থাকবে রাজকীয় আয়োজন। কিন্তু জানেন কি এই রাজকীয় আয়োজনের কারা হবেন 'হোস্ট'? কাদের হাতে থাকবে ডিউক অ্যান্ড ডাচেস অব ক্যামব্রিজের অভ্যর্থনার দায়িত্ব?

Updated By: Apr 5, 2016, 11:15 AM IST
প্রিন্সকে ওয়েলকাম করবেন 'বাদশা'

ওয়েব ডেস্ক: কয়েকদিনের মধ্যেই দেশে আসতে চলেছেন রাজ পরিবারের অতিথিরা। ভারত ভ্রমণে আসছেন প্রিন্স উইলিয়ামস ও কেট মিডলটন। রাজ পরিবারের অতিথি মানেই থাকবে রাজকীয় আয়োজন। কিন্তু জানেন কি এই রাজকীয় আয়োজনের কারা হবেন 'হোস্ট'? কাদের হাতে থাকবে ডিউক অ্যান্ড ডাচেস অব ক্যামব্রিজের অভ্যর্থনার দায়িত্ব?

রাজপরিবারকে যিনি 'ওয়েলকাম' করবেন তিনি প্রিন্স নন বটে, কিন্তু তিনি 'বাদশা'। হ্যাঁ, প্রিন্স উইলিয়ামস ও কেট মিডল্টনের অভ্যর্থনার দায়িত্বে থাকবেন বলিউডের বাদশা, শাহরুখ খান। তবে কিং খান একা নন, এই দায়িত্বে তাঁকে সঙ্গ দেবেন ঐশ্বর্য রাই বচ্চন। প্রিন্স উইলিয়ামস ও কেট মিডলটনের জন্য মুম্বইয়ে আয়োজন করা হবে একটি 'ওয়েলকাম' পার্টির। এই পার্টির তত্ত্বাবধানে থাকবেন শাহ রুখ খান ও ঐশ্বর্য রাই বচ্চন। নিমন্ত্রিতদের তালিকায় রয়েছে প্রায় গোটা বি-টাউন। পার্টির পর তাঁরা যাবেন তাজ হোটেলে ২৬/১১ -এর শহিদদের শ্রদ্ধা জানাতে। এছাড়াও গান্ধী স্মৃতি ও অসমের কাজিরাঙা ন্যাশনাল পার্কে যাওয়ার ইচ্ছে  রয়েছে।

 

.