একটা মিসকল, ওপারে শাহরুখ...

Last Updated: Wednesday, August 21, 2013 - 13:07

শুধু মাত্র একটা মিসকল। আর তাতেই যোগসূত্র তৈরি হবে বলিউডের শাহরুখ খানের সঙ্গে। ভারতের প্রথম সেলিব্রেটি হিসাবে ভক্তদের মুঠোফোনের সঙ্গে যুক্ত হচ্ছেন বলিউডের কিং খান। সৌজন্যে সোশ্যাল মাইক্রো ব্লগিং সাইট টুইটার। এই সাইটের `ডায়াল টু ফলো হিম অন টুইটার` অ্যাপ্লিকেশনের মাধ্যমে শাহরুখের টুইটারের দরজা খুলে গেল অগণিত ভক্তদের জন্য।
চেন্নাই এক্সপ্রেসের আকাশ ছোঁয়া সাফল্যে বলিউড বাদশা এখন তূরীয় মেজাজে। সারা পৃথিবী জুড়ে যেভাবে ভক্তরা তাঁকে ভালবাসা জানিয়েছেন শাহরুখ তাতে আপ্লুত। ভক্তদের আরও কাছাকাছি পৌঁছে যাওয়ার ইচ্ছাতেই টুইটার ইন্ডিয়া আর জিপডায়ালের সঙ্গে গাঁটছাড়া বাঁধলেন তিনি।
ভারতে যেকোনও নেটওয়ার্ক কানেকশন থেকে যে কেউই ০৯০১৫৫০০৫৫৫ এই নম্বরে মিস কল দিলেই কেল্লাফতে। বিনা আয়াসেই জুড়ে যাওয়া যাবে শাহরুখের @আইএমএসআরকে-এই টুইটার অ্যাকাউন্টের সঙ্গে। কিং খানের মনের কথা, অভিব্যক্তি জানতে আর নেট বিশেষজ্ঞ হতে হবে না। থাকতে হবে না কোনও টুইটার অ্যাকাউন্ট। এসএমএসেই ভক্তদের কাছে নিজের কথা পৌঁছে দেবেন কিং খান।
তবে এখন শুধু ভারতের ভক্তদের জন্য এই সুযোগ থাকলেও খুব তাড়াতাড়ি সারা বিশ্বের শাহরুখ ভক্তদের জন্য খুলে যাবে কিং খানের টুইটার দরজা।



First Published: Wednesday, August 21, 2013 - 13:07


comments powered by Disqus