সলমন, শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে পুলিসের দ্বারস্থ বিগ বস খ্যাত অভিনেত্রী

বিস্ফোরক অভিযোগ বিগ বস খ্যাত ছোট পর্দার অভিনেত্রী-মডেল পূজা মিশ্র-র। সলমন খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলে পুলিসের দ্বারস্থে হয়ে এফআইআর দায়ের করেছেন পূজা। সেইসঙ্গে পূজার অভিযোগ শত্রুঘ্ন সিনহাও তাঁকে ধর্ষণ করেছেন। পূজার অভিযোগ, দিল্লিত 'পার্টি তো আভি শুরু হুয়া হ্যায়'-এর শ্যুটিংয়ের সময় একান্তে ডেকে নিয়ে গিয়ে সলমন তাঁকে ধর্ষণ করেন। শত্রুঘ্নও নাকি তাঁকে ধর্ষণ করেছেন। পূজা টুইটে লেখেন সলমন ও তার পরিবার, সঙ্গে শত্রুঘ্ন ও তার পরিবার আমায় শ্যুটিংয়ের সময় ধর্ষণ করেন।   

Updated By: Jun 16, 2016, 07:41 PM IST
সলমন, শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে পুলিসের দ্বারস্থ বিগ বস খ্যাত অভিনেত্রী

ওয়েব ডেস্ক: বিস্ফোরক অভিযোগ বিগ বস খ্যাত ছোট পর্দার অভিনেত্রী-মডেল পূজা মিশ্র-র। সলমন খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলে পুলিসের দ্বারস্থে হয়ে এফআইআর দায়ের করেছেন পূজা। সেইসঙ্গে পূজার অভিযোগ শত্রুঘ্ন সিনহাও তাঁকে ধর্ষণ করেছেন। পূজার অভিযোগ, দিল্লিত 'পার্টি তো আভি শুরু হুয়া হ্যায়'-এর শ্যুটিংয়ের সময় একান্তে ডেকে নিয়ে গিয়ে সলমন তাঁকে ধর্ষণ করেন। শত্রুঘ্নও নাকি তাঁকে ধর্ষণ করেছেন। পূজা টুইটে লেখেন সলমন ও তার পরিবার, সঙ্গে শত্রুঘ্ন ও তার পরিবার আমায় শ্যুটিংয়ের সময় ধর্ষণ করেন।   

এরপরই তিন ক্যামেরাম্যানের বিরুদ্ধেও গণধর্ষণের অভিযোগ তোলেন বিগ বস খ্যাত ছোট পর্দার এই অভিনেত্রী। এক নতুন শো-য়ের প্রচার এসে পূজার অভিযোগ, আট হাজার টাকার বিনিময়ে চুক্তির ভিত্তিতে তিনি তিনজন ক্যামেরম্যানকে কাজে নেন।

একরাতে শ্যুটিং শেষে এক পার্টিতে বাকি অনেকের সঙ্গে ওই তিন ক্যামেরাম্যানকেও ডাকেন পূজা। পূজার অভিযোগ পার্টিতেই তাঁর ঠান্ডা পানিওতে ওষুধ মিশিয়ে তাকে হোটেলের রুমে তিনজনে গণধর্ষণ করেন।

পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

পূজা এর আগেও বিভিন্ন বিস্ফোরক করেছিলেন। ধর্ষণের অভিযোগও তুলেছিলেন। বরাবরই বিতর্কে থাকতে ভালবাসা পূজার বিরুদ্ধে একবার এক পাঁচতারা হোটেলের কর্মচারীকে হেনস্তা করার অভিযোগ উঠেছিল।  

.