মিস ইউনিভার্সে ভারতের চ্যালেঞ্জ শিল্পা সিং

Last Updated: Wednesday, December 19, 2012 - 17:42

মিস ইউনিভার্স ২০১২-র জন্য গোটা তৈরি গোটা বিশ্ব। আজই সেই দিন। পৃথিবীর সবথেকে বড় সৌন্দর্য প্রতিযোগিতার আসর বসতে চলেছে আজই। ৮৮টি দেশের সেরা সুন্দরীর সঙ্গে মূলপর্বের জন্য তৈরি ভারতীয় সুন্দরী শিল্পা সিংও।
তবে আজ মূলপর্বে অংশ নিলেও শিল্পা কিন্তু জানতেনই না এই সুযোগ পেতে চলেছেন তিনি। নিয়ম অনুসারে আই অ্যাম শি প্রতিযোগিতার বিজয়িনী অংশ নেন মিস ইউনিভার্স প্রতিযোগিতায়। এইবছর আই অ্যাম শি জিতেছিলেন উত্তরাখণ্ডের ঊর্বশী রতেলা। কিন্তু তাঁর বয়স আঠেরোর কম হওয়ায় শেষ পর্যন্ত শিকে ছেঁড়ে বিহারের শিল্পা সিংয়ের ভাগ্যে। আই অ্যাম শি প্রতিযোগিতায় মিস গ্লোব ইন্টারন্যাশানালের মুকুট উঠেছিল ২৩ বছরের শিল্পার মাথায়। কম্পিউটার সায়েন্সের স্নাতক শিল্পা ইনফোসিস টেকনোলজিতে কর্মরতা।
একষট্টি তম মিস ইউনিভার্সের আসর বসছে লাস ভেগাসের প্ল্যানেট হলিউড রিসর্ট ও ক্যাসিনোয়। এই প্রথমবার মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিতে চলেছে গ্যাবন ও লিথুয়ানিয়ার মতো দেশ। থাকবে রক ব্যান্ড ট্রেনের লাইভ অনুষ্ঠানও। আগামিকাল ভারতীয় সময় সকাল ৬টা থেকে জি ক্যাফে, জি ট্রেন্ডস ও জি স্টুডিওয় দেখা যাবে মিস ইউনিভার্সের অনুষ্ঠান।
বারো বছর আগে ২০০০ সালে শেষবার মিস ইউনিভার্সের মুকুট উঠেছিল ভারতের মাথায়। কাজেই শিল্পার উপর রয়েছে বহু প্রতিক্ষীত প্রত্যাশার চাপ। সঙ্গে রয়েছে গোটা দেশের শুভেচ্ছাও।



First Published: Wednesday, December 19, 2012 - 17:42


comments powered by Disqus