এবার রাখি পর্দায় যেটা হতে চলেছেন, সেটা আপনি ভাবতেও পারবেন না!

নিজের সমালোচনা ভালোবাসেন রাখি সাওয়ান্ত। তাই সব বিষয়েই নিজের মতামত প্রকাশ করে বিতর্কে জড়িয়ে পড়েন। তারপর তাঁর সেই সমস্ত মন্তব্য নিয়ে শুরু হয় গসিপ। বলিউডে তিনি আইটেম গার্ল হিসেবেই পরিচিত। নায়িকা আর তাঁর হওয়া হয়নি। সিনেমায় ছোটখাটো চরিত্রে অভিনয় করেই সন্তুষ্ট থাকতে হয়েছে তাঁকে। পরবর্তী ছবিতে এমন এক চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি যা তিনি আগে কখনও করেননি।

Updated By: Apr 14, 2016, 04:54 PM IST
এবার রাখি পর্দায় যেটা হতে চলেছেন, সেটা আপনি ভাবতেও পারবেন না!

ওয়েব ডেস্ক: নিজের সমালোচনা ভালোবাসেন রাখি সাওয়ান্ত। তাই সব বিষয়েই নিজের মতামত প্রকাশ করে বিতর্কে জড়িয়ে পড়েন। তারপর তাঁর সেই সমস্ত মন্তব্য নিয়ে শুরু হয় গসিপ। বলিউডে তিনি আইটেম গার্ল হিসেবেই পরিচিত। নায়িকা আর তাঁর হওয়া হয়নি। সিনেমায় ছোটখাটো চরিত্রে অভিনয় করেই সন্তুষ্ট থাকতে হয়েছে তাঁকে। পরবর্তী ছবিতে এমন এক চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি যা তিনি আগে কখনও করেননি।

ছোট পর্দার অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জির আত্মহত্যাতে কেন্দ্র করে তাঁর মন্তব্যও তাঁকে বিপাকে ফেলেছিল। এর কিছুদিন আগেই রাখি সাওয়ান্ত জানিয়েছিলেন যে তিনি পর্ণ ছবিতে অভিনয় করতে চলেছেন। আর তার জন্য তিনি প্রস্তুতিও নাকি নিচ্ছেন। এবার শোনা যাচ্ছে তাঁর পরবর্তী ছবিতে তিনি হিজরার চরিত্রে অভিনয় করতে চলেছেন।

.