অক্ষয়ের 'ব্রাদার্স' মুক্তি পেলেই শুটিং শুরু হবে সলমনের 'শুদ্ধি'র

শিবের ভূমিকায় কে? সতীর ভূমিকাতেই বা কে থাকবেন? করণ জোহর প্রযোজিত শুদ্ধি ছবি নিয়ে জল্পনা চলেছে বহুদিন। অবশেষে সকলকে প্রায় চমকে দিয়ে শাহরুখ ক্যাম্প থেকে বেরিয়ে করণ জানিয়ে দেন শিবের ভূমিকায় অভিনয় করছেন সলমন খান। কিন্তু তারপরেও ডেট সমস্যায় আটকে ছিল শুদ্ধির শুটিং। অবশেষে করণ জানালেন অগাস্ট মাসে অক্ষয় কুমারের ব্রাদার ছবির মুক্তির পরই শুটিং শুরু হবে শুদ্ধির।

Updated By: Mar 31, 2015, 05:16 PM IST
অক্ষয়ের 'ব্রাদার্স' মুক্তি পেলেই শুটিং শুরু হবে সলমনের 'শুদ্ধি'র

ওয়েব ডেস্ক: শিবের ভূমিকায় কে? সতীর ভূমিকাতেই বা কে থাকবেন? করণ জোহর প্রযোজিত শুদ্ধি ছবি নিয়ে জল্পনা চলেছে বহুদিন। অবশেষে সকলকে প্রায় চমকে দিয়ে শাহরুখ ক্যাম্প থেকে বেরিয়ে করণ জানিয়ে দেন শিবের ভূমিকায় অভিনয় করছেন সলমন খান। কিন্তু তারপরেও ডেট সমস্যায় আটকে ছিল শুদ্ধির শুটিং। অবশেষে করণ জানালেন অগাস্ট মাসে অক্ষয় কুমারের ব্রাদার ছবির মুক্তির পরই শুটিং শুরু হবে শুদ্ধির।

শুদ্ধি পরিচালনা করবেন করণ মলহোত্রা। কিন্তু আপাতত তিনি ব্যস্ত অক্ষয়ের ব্রাদার ছবি নিয়ে। তাই ব্রাদার মুক্তির আগে করণ হাত দিতে পারবেন না শুদ্ধিতে। সোমবার ফিল্মফেয়ারের গ্ল্যামার অ্যান্ড স্টাইল ইস্যুর কভার লঞ্চ অনুষ্ঠানে করণ জোহর জানান, "খুব তাড়াতাড়ি শুদ্ধির শুটিং শুরু হতে চলেছে। প্রি-প্রোডাকশনের কাজ চলছে এখন। ছবি পরিচালনা করবেন করণ মলহোত্রা। অগাস্টে ব্রাদার্স মুক্তির পরই শুদ্ধিতে হাত দেবেন তিনি।"

শিবের ভূমিকায় সলমন অভিনয় করলেন সতীর ভূমিকায় কে থাকবেন সেই বিষয়ে রহস্যই রেখেছেন করণ। ২০১৬ সালে রাম লক্ষ্ণণ ছবির রিমেক মুক্তির কথাও এ দিন ঘোষণা করেন করণ। জানান আগামী মাসেই ঘোষণা করবেন মুখ্য ভূমিকায় থাকা অভিনেতাদের নাম।

 

.