মিলল দুই সিপিআইএম কর্মীর কঙ্কাল

নিখোঁজ দুই সিপিআইএম সমর্থক মন্টু বারিক ও রোহিন বারিকের কঙ্কাল উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল ঝাড়গ্রামের মানিকপাড়া এলাকায়। ধৃত মাওবাদী অজিত মুর্মুকে জেরা করেই কঙ্কালের হদিশ পাওয়া গিয়েছে বলে পুলিস সূত্রে খবর। পরে নিহতদের পরিবার প্রাথমিকভাবে দেহদুটি সনাক্ত করেন।

Updated By: Apr 19, 2012, 08:10 PM IST

নিখোঁজ দুই সিপিআইএম সমর্থক মন্টু বারিক ও রোহিন বারিকের কঙ্কাল উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল ঝাড়গ্রামের মানিকপাড়া এলাকায়। ধৃত মাওবাদী অজিত মুর্মুকে জেরা করেই কঙ্কালের হদিশ পাওয়া গিয়েছে বলে পুলিস সূত্রে খবর। পরে নিহতদের পরিবার প্রাথমিকভাবে দেহদুটি সনাক্ত করেন।
২০১১ সালের মার্চ মাসে ব্যবসার কাজ সেরে রাতে বাড়ি ফিরছিলেন দুই সিপিআইএম সমর্থক মন্টু বারিক ও রোহিন বারিক।  সেই সময় মানিকপাড়া এলাকা থেকে মাওবাদীরা তাঁদের অপহরণ করে বলে অভিযোগ।
গত ২ এপ্রিল গোবিন্দপুর এলাকা থেকে অজিত মুর্মু, সূর্য হাঁসদা ও পরাণ বাস্কে নামে ২ জন মাওবাদীকে গ্রেফতার করে পুলিস। এরপর জেরায় পুলিস জানতে পারে, ওই দুই সিপিআইএম সমর্থকের খুনের ঘটনায় সরাসরি জড়িত ছিল অজিত মুর্মু। এই অজিত মুর্মুকে জেরা করেই দুই সিপিআইএম সমর্থকের কঙ্কালের হদিশ মেলে।  পরে তাঁদের পরিবারের লোক দেহদুটি সনাক্ত করেন।

.