স্বল্পবাজেট আর নবাগত নিয়ে হাজির বক্সঅফিস

Last Updated: Friday, October 25, 2013 - 15:45

এ যেন মহাভোজের আগে হালকা খেয়ে জমি তৈরি করা। আগামী সপ্তাহে মুক্তি পেতে চলেছে বছরের সবথেকে বিগ বাজেট ছবি কৃষ থ্রি। ১৫ নভেম্বর রামলীলা। তার আগে এই সপ্তাহে তাই কম বাজেটের ছবির ওপর দিয়েই চালাতে চাইছে বলিউড। সাতটি কম বাজেটের ছবি নিয়ে হাজির বক্সঅফিস।
কমেডি থ্রিলার মিকি ভাইরাস, রোম্যান্টিক ড্রামা ইশক অ্যাকচুয়ালি, পারিবারিক ছবি সুপার সে উপর ও থ্রিলার ফিফথ এস্টেট মুক্তি পেয়েছে এই সপ্তাহে। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ জানালেন, এই ছবিগুলির মুক্তির জন্য কোনও তারিখই খালি পাওয়া যাচ্ছিল না। উত্সবের মরসুম জুরে সব বড় বাজেটের ছবির মুক্তি পাওয়ার কথা। তাই আজকের দিন বাছা হয়েছে।
শুধুই স্বল্প বাজেট নয়, নবাগত পরিচালক, অভিনেতাদেরও মেলা বসছে বক্সঅফিসে। মিকি ভাইরাস পরিচালনা করেছেন নবাগত সৌরভ ভর্মা। অভিনয় করেছেন নবাগত মনীশ পল ও এলি আবরাম। ১১ কোটির বাজেটে তৈরি হয়েছে ছবি। মোট ১০০০টি পর্দায় মুক্তি পাচ্ছে। তামিল ও তেলুগুতেও তৈরি হতে পারে মিকি ভাইরাস।
সুপার সে উপর পরিচালনা করেছেন নবাগত শেখর ঘোষ। ছবির শুটিং হয়েছে রাজস্থান ও মুম্বইয়ে। জুলিয়ান অ্যাসাঞ্জ ও উইকিলিকস নিয়ে বিল কনডন পরিচালিত ফিফথ এস্টেটও মুক্তি পেয়েছে। এছাড়াও রয়েছে বাবলু শেষাদ্রি পরিচালিত ওয়েক আপ ইন্ডিয়া। অনীশ খন্না পরিচালিত ইশক অ্যাকচুয়ালি। করণ বুতানি পরিচালিত বুল বুলবুল বন্দুক। অপূর্ব বাজপায়ী পরিচালিত আমদাবাদ জংশন।



First Published: Friday, October 25, 2013 - 15:45


comments powered by Disqus