নাবালকের ‌সঙ্গে ‌যুবতীর বিয়ে, বন্ধ হতে চলেছে এই সিরিয়াল

Updated: Aug 12, 2017, 04:25 PM IST
নাবালকের ‌সঙ্গে ‌যুবতীর বিয়ে, বন্ধ হতে চলেছে এই সিরিয়াল

ওয়েব ডেস্ক: ১০ বছরের এক বালকের সঙ্গে প্রাপ্ত বয়স্ক ‌কনের বিয়ে। ভাবছেন এও আবার হতে পারে। বাস্তবে কতটা হতে পারে তা জানা নেই অবশ্য, তবে সিরিয়ালে হতে পারে। গল্পে ‌যেমন গরু গাছে ওঠে, টিভি সিরিয়ালেও ওঠে বৈকি। এও এক তেমনই উদাহরণ।

'‍পেহরেদার পিয়া কি'‍ -হিন্দি এই ধারাবাহিকের গল্পটা ঠিক এমনই।  এই ধারাবাহিকে নাবালকের ‌সঙ্গে ‌যুবতীর বিয়ে দেখানো হয়েছে। ফুলশ‌য্যাও দেখানো হয়েছে। আবার তাদের নাকি লন্ডনে মধুচন্দ্রিমাও দেখানো হবে।  আর এতেই ক্ষোভে ফেটে পড়েছেন খোদ দর্শকরাই। প্রতিবাদ জানিয়েছেন নেটিজেনরাও। 

ইতিমধ্যেই প্রতিবাদ জানিয়ে ৫০ হাজার স্বাক্ষর জমা পড়েছে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী স্মৃতি ইরানির কাছে। পুরো বিষয়টি খতিয়ে দেখার জন্য কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি ব্রডকাস্টিং কন্টেন্ট কমপ্লেন্টস কাউন্সিলকে (BCC) নির্দেশ দিয়েছেন। ‌যদি সিরিয়ালটি সত্যিই দেখার অ‌‌যোগ্য হয় তাহলে সিরিয়ালটি বন্ধের নির্দেশও দেওয়া হতে পারে বলে জানা গিয়েছে।

তবে দর্শকরা ধারাবাহিকের পুরো গল্প না জেনে অকারণেই প্রতিবাদ জানাচ্ছেন বলে দাবি '‍পেহরেদার পিয়া কি'‍ -র মুখ্য চরিত্র তেজস্বী প্রকাশ। এই ধারাবাহিকে তেজস্বীর সঙ্গে অভিনয় করছেন শিশু শিল্পী আফান খান। আফানই এই ধারাবাহিকে তেজস্বীর নাবালক স্বামী।

আরও পড়ুন- ঠাকুরপোদের জন্য দুপুরের প্রেম নিয়ে আসছেন আপনাদের ঝর্ণা বৌদি

তবে তেজস্বী ‌যাই দাবি করুন না কেন আপাতত '‍পেহরেদার পিয়া কি'‍  নামে এই ধারাবাহিকের ভাগ্য স্মৃতির হাতেই।