একশো কোটির শিবিরে এবার সন অফ সর্দার

দিওয়ালির সঙ্গে বলিউডের সম্পর্কটা সত্যিই গভীর। তা প্রমাণ হয়ে গেল আবারও। দিওয়ালিতে ছবি মুক্তি পেলে লক্ষ্মী আসবেই। সে যতই যশরাজ ফিল্মস ঘাড়ের ওপর নিশ্বাস ফেলুক না কেন। শেষপর্যন্ত দিওয়ালিতে আস্থা রেখে একশো কোচির সীমারেখা পেরিয়ে গেল সন অফ সর্দার। এখনও পর্যন্ত ভারতে সন অফ সর্দারের মোট আয় ১০০ দশমিক ৫৫ কোটি।

Updated: Nov 30, 2012, 01:03 PM IST

দিওয়ালির সঙ্গে বলিউডের সম্পর্কটা সত্যিই গভীর। তা প্রমাণ হয়ে গেল আবারও। দিওয়ালিতে ছবি মুক্তি পেলে লক্ষ্মী আসবেই। সে যতই যশরাজ ফিল্মস ঘাড়ের ওপর নিশ্বাস ফেলুক না কেন। শেষপর্যন্ত দিওয়ালিতে আস্থা রেখে একশো কোটির সীমারেখা পেরিয়ে গেল সন অফ সর্দার। এখনও পর্যন্ত ভারতে সন অফ সর্দারের মোট আয় ১০০ দশমিক ৫৫ কোটি।
এবছর দিওয়ালিতে একসঙ্গে মুক্তি পায় জব তক হ্যায় জান আর সন অফ সর্দার। প্রথম দিকে জব তক হ্যায় জানের থেকে বক্সঅফিসে বেশ কিছুটা পিছিয়ে পড়েছিল সন অফ সর্দার। যেখানে মাত্র ৬ দিনেই সারা বিশ্বে ১০০ কোটির ব্যবসা করে ফেলেছিল জব তক হ্যায় জান, প্রথম সপ্তাহ শেষে ভারতে সন অফ সর্দারের আয় ছিল ৭১ দশমিক ৫৩ কোটি। তবে শেষ পর্যন্ত এক মাস ১০ দিনের মধ্যেই দেশের মাটিতেই ১০০ কোটি গুছিয়ে নিতে সক্ষম হল সন অফ সর্দার।