বিদেশে বসে দীপাবলিতে কী করলেন ক্যান্সার আক্রান্ত সোনালি, চোখে জল আসবে

নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন সেই ছবি 

Updated: Nov 8, 2018, 11:58 AM IST
বিদেশে বসে দীপাবলিতে কী করলেন ক্যান্সার আক্রান্ত সোনালি, চোখে জল আসবে

নিজস্ব প্রতিবেদন : নিউ ইয়র্কে চিকিত্সা চলছে তাঁর। কিন্তু, তার মাঝেও দীপাবলির আলোয় মেতে উঠলেন তিনি। মুম্বইতে নেই, তাতে কি হয়েছে? বিদেশে বসেই স্বামী গোল্ডি বেহল এবং ছেলে রণবীরের সঙ্গে দীপাবলি উজ্জাপন করলেন বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে।

আরও পড়ুন : প্রকাশ্যে শাহিদের ঘনিষ্ঠ ছবি, জোর জল্পনা
দেশ থেকে অনেক দূরে বসে সোনালি শুধু দীপাবলি পালন করলেন তা নয়, সেই সঙ্গে সোশ্যাল সাইটে নিজের মনের কথাও শেয়ার করেন। তিনি বলেন, মুম্বইয়ের তুলনায় অনেক পরে নিউ ইয়র্কে দীপাবলি পালন করা হয়। বিদেশে বসে দীপাবলির জন্য ভারতীয় পোশাক পাওয়া যায়নি। তবুও ঘরেই ছোট্ট করে আয়োজন করা হয় দীপাবলি পুজোর। এই দীপাবলি যেন সবার জীবনে সুখ, শান্তি এবং সমৃদ্ধি নিয়ে আসে, সেই প্রার্থনাই করেন বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে।

আরও পড়ুন : সিঁদুরে মাখামাখি, সইফের সঙ্গে দীপাবলিতে এ যেন অন্য করিনা
দেখুন সোনালি বেন্দ্রের সেই পোস্ট...

 

স্তন ক্যান্সারে আক্রান্ত হয়ে বর্তমানে বিদেশে রয়েছে সোনালি বেন্দ্রে। মার্কিন মুলুকে বসেই চলছে তাঁর চিকিত্সা। চিকিত্সা চলাকালীন তাঁকে দেখতে একাধিকবার অভিনেত্রীর নিউ ইয়র্কের বাড়িতে হাজির হন সুজান খান, নম্রতা শিরোদকার, প্রিয়াঙ্কা চোপড়া-রা। শুধু তাই নয়, সোনালি আপাতত ভাল আছেন বলেও সম্প্রতি তাঁকে দেখার পর ভারতে ফিরে জানান নম্রতা। এরপরই প্রিয়াঙ্কা চোপড়ার আইবুড়োভাতের অনুষ্ঠানেও হাজির হতে দেখা যায় সোনালি বেন্দ্রেকে। নিতু কাপুরের সঙ্গে লাল রঙের পোশাক পরে প্রিয়াঙ্কার আইবুড়োভাতের অনুষ্ঠানে হাজির হন সোনালি। ফলে, খুব শিগগিরই সোনালি দেশে ফিরবেন বলেই মনে করছেন অনেকে।