সোনাম কাপুরের বাড়িতে ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা, দায়ের এফএইআর

ব্যান্দ্রা থানায় দায়ের করা হয়েছে অভিযোগ

Updated By: Sep 27, 2018, 12:16 PM IST
সোনাম কাপুরের বাড়িতে ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা, দায়ের এফএইআর

নিজস্ব প্রতিবেদন : মাসি কবিতা সিং-এর বাড়িতে আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন সোনাম কাপুর। ব্যান্দ্রায় কবিতা সিং-এর বিলাসবহুল বাংলোয় মালাবদল করেন অনিল-কন্যা। আর এবার কবিতা সিং-এর সেই বিলাসবহুল বাংলোয় ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা।

আরও পড়ুন : ইতিহাস তৈরির পথে বলিউড?

রিপোর্টে প্রকাশ, কবিতা সিং-এর বাংলোয় হয়ে গেল লক্ষ টাকার চুরি। জানা যাচ্ছে, সোনাম কাপুরের মাসির বাংলোর ৪ তলায় সম্প্রতি বড়সড় চুরির ঘটনা ঘটে। নগদ থেকে শুরু করে সোনা, গয়না সহ প্রচুর জিনিসপত্র চুরি হয় সোনাম কাপুরের মাসির বাড়ি থেকে। ঘটনা প্রকাশ্যে আসার পরই ব্যান্দ্রা থানায় দায়ের করা হয় অভিযোগ।

জানা যাচ্ছে, গত ২০ সেপ্টেম্বর মাঝ রাতে কেউ বা কারা কবিতা সিং-এর ব্যান্দ্রার বাংলোয় ঢুকে পড়ে। জানলা বেয়ে তারা উঠে পড়ে বাংলোর চার তলায়। এরপরই ওই বাংলোর ৪ তলা থেকে চুরি যায় একাধিক মূল্যবান জিনিসপত্র। শুধু তাই নয়, ঘটনার সময় কবিতা সিং-এর বাংলোর নিরাপত্তা রক্ষী সহ অন্য সদস্যরা গভীর ঘুমে আচ্ছন্ন ছিলেন।

আরও পড়ুন : স্ত্রীর ক্যান্সার, তার মাঝেই দ্বিতীয়বার আংটি বদল সেরে ফেললেন আয়ুষ্মান?

অভিযোগ পাওয়ার পর পরই এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। পাশাপাশি খতিয়ে দেখা হচ্ছে কবিতা সিং-এর বাংলোর সিসিটিভি ফুটেজ। যদিও বিষয়টি নিয়ে সোনাম কাপুর বা কাপুর পরিবারের অন্য কোনও সদস্য কোনও মন্তব্য করেননি।

.