কঙ্গনা 'ট্রাবলমেকার', কেন এমন বললেন সোনম?

সোনমের আলটপকা এই মন্তব্যের জন্য বহুবার সমস্যায় পড়েছেন তিনি। 

Updated: Sep 14, 2018, 06:10 PM IST
কঙ্গনা 'ট্রাবলমেকার', কেন এমন বললেন সোনম?

নিজস্ব প্রতিবেদন: যখন যা মুখে আসেন বলে বসেন। আর এই কারণে অনিল কন্যা সোনম কাপুরকে কম সমস্যায় পড়তে হয়নি। সোনমের আলটপকা এই মন্তব্যের জন্য বহুবার সমস্যায় পড়েছেন তিনি। এবার ফের এমনই এক কাণ্ড ঘটিয়ে বসলেন সোনম কাপুর। 

সম্প্রতি, অনিতা শ্রফ আদজানিয়ার একটি টক শোয়ে হাজির হয়েছিলেন সোনম কাপুর। সেখানেই অনেক সহ অভিনেতা, অভিনেত্রী সম্পর্কে বেশকিছু মন্তব্য করেন সোনম। যেমন শাহিদ কাপুর ও আয়ুষ্মান খুরানাকে তিনি 'মেন্টালি মার্ডার' করতে চান বলে মন্তব্য করেন সোনম কাপুর। আর এর পরেই সঞ্চালিকা অনিতা আদজানিয়া সোনমকে যখন জিজ্ঞাসা করেন বি-টাউনের 'ট্রাবল মেকার' (ঝামেলা পাকাতে ওস্তাদ) এমনটা কাকে মনে হয়? সোনম উত্তরে কঙ্গনা রানাওয়াতের নাম নেন। যদিও সোনম এক্ষেত্রে খারাপ অর্থে সোনম বিষয়টির ব্যাখ্যা করে বলেন, '' সব সময় প্রথা ভেঙে নতুন কিছু করতে চান কঙ্গনা। আর তার জন্য তাঁকে সম্মান জানাতেই হয়।'' সোনমের কথায়, কঙ্গনা সবকিছুই নতুন ভাবে, অন্যরকমভাবে করেন। প্রসঙ্গত, এর আগেও বহুবার কঙ্গনার প্রসংশা করেছেন সোনম। 

আরও পড়ুন-সলমনের বোন অর্পিতার বাড়ির গণেশ পুজোয় 'কেলেঙ্কারি কাণ্ড' ঘটালেন ক্যাট!

কঙ্গনা রানাওয়াত বি-টাউনে সবসময়ই 'স্পষ্টভাষী' বলে পরিচিতি। করণ জোহরের 'কফি উইথ করণ'-এ গিয়ে করণকে সরাসরি 'স্বজনপোষণকারীদের ধারক ও বাহক' বলে অভিযোগ করেছিলেন কঙ্গনা। যা নিয়ে কম জলঘোলা হয়নি। 'আপ কি আদালত' শোয়ে গিয়েও হৃত্বিত রোশন, আদিত্য পাঞ্চোলির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে খোলামেলা ভাবে কোনওরকম সংকোচ না করেই কথা বলেছিলেন কঙ্গনা। এটা নিয়েও হৃত্বিকের সঙ্গে নতুন করে সমস্যা তৈরি হয় কঙ্গনার। তবে যাই হোক না কেন কঙ্গনা কোনও পরিস্তিতিতেই ভীত হয়ে পড়েননি।

সম্প্রতি, সোনু সুদ 'মনিকর্ণিকা : দ্যা কুইন অফ ঝাঁসি' থেকে অভিনেতা সোনু সুদ সরে দাঁড়ানোর প্রসঙ্গেও কঙ্গনা স্পষ্টভাবে জানান, তিনি নিজে এই ছবির শেষ অংশের পরিচালনার দায়িত্ব নিয়েছেন। আর সোনু কোনও মহিলা পরিচালকের অধীনে কাজ করতে চাননি, সেকারণেই সরে গিয়েছেন।

আরও পড়ুন-আর কে স্টুডিওর শেষ গণেশ উৎসব, কেঁদে ফেললেন রণধীর কাপুর

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close