ভিলেন ছেলেকে বাঁচাতে ময়দানে বাবা আদিত্য

Last Updated: Monday, June 10, 2013 - 19:13

আত্মহত্যার আগে চিঠি লিখে সুরজ পাঞ্চোলিকেই মৃত্যুর জন্য দায়ী করে গেছেন জিয়া খান। তাঁর পরিবার, বলিউড সকলেই মনে করছেন জিয়ার অকালে চলে যাওয়ার পিছনে রয়েছে সুরজের প্রতারণা। তাই `ভিলেন` ছেলেকে বাঁচাতে এবারে উঠে পড়ে ময়দানে নামলেন বাবা আদিত্য পাঞ্চোলি।
কিছুদিন আগে নিজের ব্লগে শোভ দে আদিত্য ও সুরজের উদ্দেশে লেখেন, "যেমন বাবা, তেমন ছেলে।" শোভ দে`র মন্তব্যর পরই ক্ষুব্ধ আদিত্য বলেন, "আমার আর আমার ছেলের সঙ্গে শোভা দে`র সমস্য কোথায়? `যেমন বাবা, তেমন ছেলে` বলতে উনি কী বোঝাতে চান? সুরজ যদি সত্যিই কিছু ভুল করে থাকে তাহলে সেটা প্রকাশ হোক। কিন্তু এমন কিছুর জন্য ওকে দায়ী করা উচিত নয় যা সুরজ করেইনি। সকলেরই সন্তান রয়েছে। সবাই আসলে একজন ভিলেন খুঁজছে। আর সুরজকেই সবাই ভিলেন বেছে নিয়েছে। রাবন ছাড়া কি রামায়ন হত? গব্বর সিং ছাড়া শোলের মানে কী? জিয়ার স্মরণসভাতেও আমরা এসেছি। কখনই সমস্য এড়ানোর জন্য দূরে থাকিনি। জিয়া আর রাবিয়া আমাদের ভাল বন্ধু। লোকে কী বলছে সেটা ভেবে আমরা কখনই নিজেদের দূরে সরিয়ে রাখব না।
সুরজ আর জিয়ার সম্পর্ক ভেঙে যাওয়ার কারণেই জিয়া আত্মহত্যা করেছেন বলেও ভাবতে রাজি নন আদিত্য। বলেন, "সুরজ খুবই ভেঙে পড়েছে। কিন্তু আমরা কী করতে পারি বলুন? আমি জানি সুরজ ঠিক হয়ে যাবে। কিন্তু জিয়ার মা আর বোনেদের কী হবে? ওরা কি আবার স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন? সুরজের দুঃখ দেখে আমার জিয়ার পরিবারের দুঃখের কথা মনে হচ্ছে। সুরজ আমাকে বলেছে জিয়া কখনই ওর সঙ্গে উঁচু গলায় কথা বলেনি। খুব রেগে গেলে শুধু বলত, `সুরজ, এটা ঠিক হচ্ছে না।` আমি সকলকে অনুরোধ করব সুরজকে ভিলেন না বানাতে। পরিস্থিতি জিয়ার জীবনে ভিলেনের ভূমিকা পালন করেছে। আত্মহত্যা করার আগে যদি জিয়া একবার ভাবত, তাহলে আজ ও বেঁচে থাকত।"



First Published: Monday, June 10, 2013 - 19:13


comments powered by Disqus