বিগ বস থেকে বেরিয়েও অব্যাহত বিতর্ক, ফের ইন্টারনেটে ভাইরাল শ্রীসন্তের ভিডিও

সবে সবে বিগ বস ১২-র ঘর থেকে বেরিয়েছেন তিনি। এবারের বিগ বসে বিজয়ীর মুকুট দীপিকা কাকর ইব্রাহিমের মাথায় উঠলেও, শো-এর 'ফার্স্ট রানার্স আপ' হয়েই সেখান থেকে বিদায় নেন শ্রীসন্ত। শুধু তাই নয়, বসের ঘরে থাকাকালীন তিনি সব সময়ই ছিলেন ক্যামেরার নজরে। কথায় কথায় রেগে যাওয়া হোক কিংবা বসের ঘর থেকে বেরিয়ে যাওয়ার জন্য দরজা ধাক্কাধাক্কি। সবকিছুতেই শ্রীসন্ত ছিলেন এক্কেবারে এগিয়ে। শুধু কি বসের ঘরে থাকাকালীন অবস্থায়, সেখান থেকে বেরোনোর পরও বিতর্ক যেন থামছেই না শ্রীসন্তকে ঘিরে।

Updated By: Jan 7, 2019, 03:48 PM IST
বিগ বস থেকে বেরিয়েও অব্যাহত বিতর্ক, ফের ইন্টারনেটে ভাইরাল শ্রীসন্তের ভিডিও

নিজস্ব প্রতিবেদন : সবে সবে বিগ বস ১২-র ঘর থেকে বেরিয়েছেন তিনি। এবারের বিগ বসে বিজয়ীর মুকুট দীপিকা কাকর ইব্রাহিমের মাথায় উঠলেও, শো-এর 'ফার্স্ট রানার্স আপ' হয়েই সেখান থেকে বিদায় নেন শ্রীসন্ত। শুধু তাই নয়, বসের ঘরে থাকাকালীন তিনি সব সময়ই ছিলেন ক্যামেরার নজরে। কথায় কথায় রেগে যাওয়া হোক কিংবা বসের ঘর থেকে বেরিয়ে যাওয়ার জন্য দরজা ধাক্কাধাক্কি। সবকিছুতেই শ্রীসন্ত ছিলেন এক্কেবারে এগিয়ে। শুধু কি বসের ঘরে থাকাকালীন অবস্থায়, সেখান থেকে বেরোনোর পরও বিতর্ক যেন থামছেই না শ্রীসন্তকে ঘিরে।

আরও পড়ুন : রণবীরকে বিদায়? বরুণ ধাওয়ানের সঙ্গে প্রেম করছেন আলিয়া?
কখনও ভারতীয় ক্রিকেট দলের এই প্রাক্তন সদস্যের ম্যানেজার দীপিকা কাকরকে অপমান করছেন। দীপিকা বিজয়ী হওয়ার উপযুক্ত নন বলে আক্রমণ করা হচ্ছে তাঁকে। আবার কখনও শ্রীসন্ত ভক্ত দীপিকার উপর এসিড হামলার হুমকি দিচ্ছেন। সবকিছু মিলিয়ে শো-এর মধ্যে দীপিকাকে বোন বলে সম্মোধন করলেও, শ্রীসন্তের ম্যানেজার কিংবা ভক্তরা কিন্তু তা একেবারেই মানছেন না। কিন্তু, এসবের মধ্যে এবার যেন ইন্টারনেটে ঝড় তুললেন শ্রীসন্ত।

আরও পড়ুন : নিকের সঙ্গে প্রিয়াঙ্কার সংসার, প্রাক্তন প্রেমিকাকে নিয়ে মুখ খুললেন শাহিদ
সম্প্রতি শ্রীসন্তের ইনস্টাগ্রাম পেজে একটি ভিডিও শেয়ার করা হয়। যেখানে মেয়ে সানভিকার সঙ্গে নাচতে দেখা যায় ভারতীয় ক্রিকেট দলের এই প্রাক্তন সদস্যকে।
দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে বিগ বসের ঘর থেকে বিজয়ী হয়ে বেরোনোর পর দীপিকা কাকর ইব্রাহিমকে আক্রমণ করেন বিগ বস ১১-এর বিজয়ী শিল্পা শিন্দে। তিনি দাবি করেন, এ যাবত পর্যন্ত বিগ বসের যত বিজয়ী রয়েছেন, তার মধ্যে এবারের বিজয়ী দীপিকা একেবারেই দমদার নন। তিনি শো-এর ইতিহাসে সবচেয়ে 'খারাপ' বিজয়ীর আখ্যা পাবেন বলেও দাবি করেন শিল্পা। যদিও বিষয়টি নিয়ে এখনও মুখ খুলতে দেখা যায়নি দীপিকাকে।

.