দুবাইয়ে বিয়ের অনুষ্ঠানে শেষবারের মতো নেচেছিলেন শ্রীদেবী

তখনও তিনি ঘুণাক্ষরে বুঝতে পারেননি যে তাঁর সঙ্গে এমনটা ঘটতে চলেছে। ঘনিয়ে আসছে তাঁর জীবনের শেষ সময়। দুবাইতে বনি কাপুরের ভাগ্নে মোহিত মরওয়ার বিয়ের অনুষ্ঠান বেশ ভালোই কাটছিল শ্রীদেবীর। ইতিমধ্যে বিয়ের অনুষ্ঠানে পরিবারের সঙ্গে কাটানো শ্রীদেবীর বিভিন্ন মুহূর্ত ভাইরাল হয়েছে। তবে বিয়ের অনুষ্ঠানে হাবি বনি কাপুরের সঙ্গে কাটানো এই মুহূর্তটা যে শ্রীদেবীর কাছে একটু বেশিই স্পেশাল ছিল তা বলাই বাহুল্য।

Updated By: Feb 25, 2018, 07:19 PM IST
দুবাইয়ে বিয়ের অনুষ্ঠানে শেষবারের মতো নেচেছিলেন শ্রীদেবী

নিজস্ব প্রতিবেদন : তখনও তিনি ঘুণাক্ষরে বুঝতে পারেননি যে তাঁর সঙ্গে এমনটা ঘটতে চলেছে। ঘনিয়ে আসছে তাঁর জীবনের শেষ সময়। দুবাইতে বনি কাপুরের ভাগ্নে মোহিত মরওয়ার বিয়ের অনুষ্ঠান বেশ ভালোই কাটছিল শ্রীদেবীর। ইতিমধ্যে বিয়ের অনুষ্ঠানে পরিবারের সঙ্গে কাটানো শ্রীদেবীর বিভিন্ন মুহূর্ত ভাইরাল হয়েছে। তবে বিয়ের অনুষ্ঠানে হাবি বনি কাপুরের সঙ্গে কাটানো এই মুহূর্তটা যে শ্রীদেবীর কাছে একটু বেশিই স্পেশাল ছিল তা বলাই বাহুল্য।

মোহিত মরওয়ার বিয়েছে 'কালা চশমা' গানের সঙ্গে নাচছেন শ্রীদেবী। পরে তাঁর সঙ্গে যোগ দেন বনি কাপুর। আর এটাই শ্রীদেবীর জীবনের শেষ পারফরম্যান্স হয়ে রয়ে গেল। 

 

 

A post shared by BollywoodLife (@ibollywoodlife) on

এই ভিডিওতেই শেষবারের মতো হাসি মুখেই দেখা গিয়েছে শ্রীদেবীকে। ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে একাধিক গানে শ্রীদেবীর নাচ বেশ জনপ্রিয়। নাচের জন্যই সবথেকে বেশি জনপ্রিয়তা পান অভিনেত্রী। তবে 'চশমা গানে' বিয়ের অনুষ্ঠানে শ্রীদেবীর নাচই তাঁর শেষ পারফরম্যান্স হবে, এটা বোধহয় কেউই ভাবতে পারেননি।

আরও পড়ুন- সন্তানসম্ভবা শ্রীদেবীকে মারধর করেছিলেন অর্জুন কাপুরের দিদা

.