অনুরাগ কশ্যপের পরবর্তী ছবিতে বাদশা?

Last Updated: Thursday, January 26, 2012 - 13:58

কিং খানের সঙ্গে অনুরাগ কশ্যপের নতুন বন্ধুত্ব নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু করে দিয়েছে গোটা `বি-টাউন`। গতানুগতিক হিন্দি ছবির গণ্ডি পেরিয়ে অনুরাগের ছবিতে সবসময় পাওয়া গেছে এক্সপেরিমেন্ট-এর ছোঁয়া। জনপ্রিয় কমার্শিয়াল হিরোদের পরিবর্তে কাজ করেছেন অন্যধারার নায়কদের সঙ্গে। তবে কি সেই ট্রেন্ড ভেঙ্গে শাহরুখের সঙ্গে কাজ করবেন অনুরাগ!
সূত্রে খবর, একটি অ্যাওয়ার্ড শো-এর পার্টিতে স্বস্ত্রীক অনুরাগের সঙ্গে দেখা গিয়েছিল শাহরুখ খানকে। উপস্থিত ছিলেন করন জোহরও। এমনকি পার্টি ছেড়ে তাঁরা বেরিয়েওছিলেন একইসঙ্গে। বলিউডের এই নতুন গ্যাংয়ের বন্ধুত্বে অবাক হয়েছিলেন অনেকেই। শুধু তাই নয় পার্টি শেষের পরও বাদশার ব্যান্ড্রার বাংলোতে তাঁদের দেখা গিয়েছিল একসঙ্গে। আলোচনার গভীরতার আঁচ পাওয়া যায় এখান থেকেই।
যদিও মাস কয়েক আগেই অনুরাগ ও শাহরুখের মনোমালিন্য নিয়ে জল্পনার সূত্রপাত হয়েছিল। অনুরাগ জানিয়েছিলেন তাঁর ছবি `বম্বে ভেলভেট`-এর জন্য কিং খান মানানসই নন। তাঁর প্রথম পছন্দ আমির খান। কিন্তু সম্প্রতি একটি সাংবাদিক বৈঠকে তিনি জানান শাহরুখ ও ঋত্বিক দুজনের সঙ্গেই কাজ করতে চান তিনি।
`উড়ান`-মুক্তি পাবার পর করণ জোহর, অনুরাগ কশ্যপ ও বিক্রমাদিত্য মোতয়ানে একসঙ্গে কাজ করার পরিকল্পনা করেছিলেন। যদিও তা এখনও পর্যন্ত বাস্তবায়িত হয়নি। মনে করা হচ্ছে সেই গ্রুপে যোগ দিলেন বাদশাও। এই তারকাখচিত সমাবেশের প্রথম প্রোডাকশনের অপেক্ষায় রইলাম আমরা সবাই।



First Published: Thursday, January 26, 2012 - 13:58


comments powered by Disqus