আমাদের সন্তানদের মেয়েদের সম্মান করতে শেখানো উচিত: শাহরুখ

রাজ্যে বেড়ে চলা ধর্ষণে বিব্রত বাংলার মুখ শাহরুখ খান। শনিবার আগামী ছবি চেন্নাই এক্সপ্রেসের প্রচারে কলকাতায় এসে উদ্বেগ করলেন শাহরুখ। তিনি বলেন, "কোনও বিশেষ শহরের নয়, মহিলাদের নিরাপত্তা পুরো দেশের চিন্তার বিষয়, এমনকী গোটা বিশ্বের। সবসময়ই আমরা ঘটনা থেকে মুখ ঘুরিয়ে নিয়ে বলতে পারি না যে এটা খারাপ...আমি মনে করি আমরা সন্তানদের যেইভাবে বড় করি, সেটা আমাদের বদলানো উচিত।

Updated: Jul 28, 2013, 09:56 PM IST

রাজ্যে বেড়ে চলা ধর্ষণে বিব্রত বাংলার মুখ শাহরুখ খান। শনিবার আগামী ছবি চেন্নাই এক্সপ্রেসের প্রচারে কলকাতায় এসে উদ্বেগ করলেন শাহরুখ। তিনি বলেন, "কোনও বিশেষ শহরের নয়, মহিলাদের নিরাপত্তা পুরো দেশের চিন্তার বিষয়, এমনকী গোটা বিশ্বের। সবসময়ই আমরা ঘটনা থেকে মুখ ঘুরিয়ে নিয়ে বলতে পারি না যে এটা খারাপ...আমি মনে করি আমরা সন্তানদের যেইভাবে বড় করি, সেটা আমাদের বদলানো উচিত। আমাদের নিজেদের পুত্র সন্তানদের শেখানো উচিত কীভাবে ভাল, ভদ্র ও সম্মানীয় মানুষ হতে হয়। আমি এখন সেটা করতে শুরু করেছি।"
"যখন আমি আমার ছেলের সঙ্গে কথা বলি, আমি কখনই ওর গার্লফ্রেন্ডদের নিয়ে কথা বলি না। আমি ওকে বলি, কখনও কোনও মেয়েকে কষ্ট দিও না। ওদের সঙ্গে ভদ্রভাবে মেশো। কোনও মহিলার ওপর অত্যাচার দেখে যদি কোনওদিন চুপ করে থাক, তাহলে তোমার বাবা, মা কোনওদিন তোমাকে ক্ষমা করবে না," বলেন শাহরুখ। নিজের সদ্যজাত পুত্র সম্পর্কে প্রশ্ন করা হলে শাহরুখ জানান, "আমি সারোগেসির প্রচার চালানোর জন্য এটা করিনি...আমি একটি সন্তান পেতে চেয়েছিলাম।"
আগামী ৯ অগাস্ট মুক্তি পাচ্ছে রোহিত শেট্টি পরিচালিত চেন্নাই এক্সপ্রেস। ছবিতে শাহরুখের বিপরীতে রয়েছেন দীপিকা পাডুকোন।