আদিত্য চোপড়ার আগামী সিনেমায় 'কিং ও সিং' একসঙ্গে?

কিং খানের সঙ্গে কি একই ফ্রেমে দেখা যাবে সিং রণবীরকে? বলিউড এখন এই গুজবেই মশগুল। শোনা যাচ্ছে যশরাজ ফিল্মসের আগামী ছবিতে শাহরুখ খান এবং রণবীর সিংকে একই সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। ছবি পরিচালনা করবেন আদিত্য চোপড়া। শাহরুখ ও রণবীর জুটির কথা মাথায় রেখেই নাকি ইতিমধ্যেই চিত্রনাট্যের একটি খসড়াও তৈরি করে ফেলেছেন তিনি। দুই নায়কও নাকি সেই খসড়া পড়তে আগ্রহ দেখিয়েছেন। এখনও পাকাপাকি না হলেও বলিউডে শোরগোল চলছে, সব ঠিকঠাক থাকলে ২০১৬ সালের প্রথম দিকেই শুরু হবে সিনেমার শুটিং।

Updated By: Jul 24, 2015, 02:50 PM IST
আদিত্য চোপড়ার আগামী সিনেমায় 'কিং ও সিং' একসঙ্গে?

ওয়েব ডেস্ক: কিং খানের সঙ্গে কি একই ফ্রেমে দেখা যাবে সিং রণবীরকে? বলিউড এখন এই গুজবেই মশগুল। শোনা যাচ্ছে যশরাজ ফিল্মসের আগামী ছবিতে শাহরুখ খান এবং রণবীর সিংকে একই সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। ছবি পরিচালনা করবেন আদিত্য চোপড়া। শাহরুখ ও রণবীর জুটির কথা মাথায় রেখেই নাকি ইতিমধ্যেই চিত্রনাট্যের একটি খসড়াও তৈরি করে ফেলেছেন তিনি। দুই নায়কও নাকি সেই খসড়া পড়তে আগ্রহ দেখিয়েছেন। এখনও পাকাপাকি না হলেও বলিউডে শোরগোল চলছে, সব ঠিকঠাক থাকলে ২০১৬ সালের প্রথম দিকেই শুরু হবে সিনেমার শুটিং।

এর আগে আদিত্য চোপড়ার দুটি ছবি ডিডিএলজে, রব নে বানা দি জোরি দুটিতেই মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বলিউডের বাদশাহ শাহরুখ খান। বক্স অফিসে সিনেমা দুটি সুপার ডুপার হিট। অন্যদিকে, রণবীরের সঙ্গে এটা শাহরুখ ও আদিত্যের প্রথম কাজ। তবে রণবীর সিংয়ের বর্তমান প্রেমিকা দীপিকা নিজের বলিউড ডেবিউ করেছিলেন শাহরুখের সঙ্গেই। অন্যদিকে, রব নে বানা দি জোরি ছবি দিয়ে শাহরুখের বিপরীতেই বলিউডে পা রেখেছিলেন রণবীরের প্রাক্তন প্রেমিকা অনুষ্কাও। এবার পালা এল খোদ রনবীরের।

.