চুপ থাকবেন শাহরুখ

Last Updated: Monday, March 11, 2013 - 16:01

বলিউডে স্পষ্টবাদী বলতে তাঁর নামটাই সবার প্রথম উঠে আসে। কিং খান এবার স্পষ্ট জানিয়ে দিলেন তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আর মুখ খুলতে চান না তিনি। সম্প্রতি একটি মাইক্রোব্লগিং সাইটে শাহরুখ জানিয়েছেন, "আমি আমার ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু না বলার সিদ্ধান্ত নিয়েছি। কারণ অনেক সময়ই আমার বক্তব্যকে বিকৃত করা হয়। সেটা যখন আমার ব্যক্তিগত জীবন নিয়ে হয় তখন আমাকে ব্যথিত করে।"
এমনকী তাঁর স্ত্রীর ব্যাপারে প্রশ্ন করা হলে উত্তর দিতে অস্বীকার করে শাহরুখ বলেন, "গৌরি আমার পরিবারের জন্য অনেক কিছু করেছে। ও যেভাবে সবদিক সামলেছে, পরিবারকে একসঙ্গে বেঁধে রেখেছে সেটা সত্যিই প্রশংসনীয়। কিন্তু এর বাইরে আমি আর কিছু বলতে চাই না। আমি সবসময় সবকিছু স্বতঃস্ফূর্ত ভাবে নিয়েছি ও স্পষ্ট জবাবা দিয়েছি। কিন্তু এখন আর আমি কিছু বলতে চাই না।"
তবে শুধু ব্যক্তিগত জীবন নয়, রোহিত শেঠির সঙ্গে তাঁর আগামী ছবি নিয়েই মুখ খুলতে চাননি শাহরুখ। বলেন, "আমরা এখনও মুক্তির দিন ঠিক করিনি। চেষ্টা করছি যত তাড়াতাড়ি সম্ভব শুটিং শেষ করে মুক্তির দিন ঘোষণা করতে।" শাহরুখ অভিনীত আগামী দুটি ছবির টাইটেল কার্ডে অভিনেত্রীদের পর আসবে শাখরুখের নাম। যা এখনও পর্যন্ত তাঁর তারকা জীবনে ঘটনি। এটাকে মহিলাদরে প্রতি তাঁর সম্মান জ্ঞাপন বলে ব্যক্ত করেছেন বাদশা। প্রসঙ্গত, এই দুটি ছবি প্রযোজনাও করছেন শাহরুখ।



First Published: Monday, March 11, 2013 - 16:01


comments powered by Disqus