হিসেব মতই ছেলের বাবা শাহরুখ

Last Updated: Wednesday, July 3, 2013 - 17:21

মন্নতে এল নতুন অতিথি। ছেলে হল শাহরুখ-গৌরির। সারোগেট মায়ের গর্ভজাত তাঁদের তৃতীয় সন্তান। সূত্র খবর, গত ২৭ মে জন্ম হয় শাহরুখের ছোট ছেলের। মনে করা হচ্ছে গৌরির বৌদি নমিতা ছিব্বর এই শিশুর সারোগেট মা। জন্মের সময় নবজাতকের ওজন ছিল দেড় কেজি। জন্মের পর প্রথমে তাকে নানবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে নিয়ে যাওয়া তাকে।
তবে ছেলের জন্মে খুশির থেকে বেশি বিতর্কই ভাবিয়ে তুলছে শাহরুখকে। সন্তানের জন্মের আগেই তার লিঙ্গ নির্ধারনের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। মুম্বই সিভিক বডির অ্যাডিশনাল মিউনিসিপ্যাল কমিশনার মনীষা মইসকর জানান, "নবজাতকের বার্থ সার্টিফিকেটে অভিভাবক হিসেবে শাহরুখ-গৌরির খানের নাম রয়েছে। তবে এখনও পরীক্ষা করে দেখা হচ্ছে শিশুটি তাঁদের বায়োলজিকাল চাইল্ড কি না। সেই বিষয়ে নিশ্চিত হয়ে গেলে আমরা সোনোগ্রাফি রিপোর্ট খতিয়ে দেখব যার থেকে বোঝা যাবে সত্যিই লিঙ্গ নির্ধারক পরীক্ষা করানো হয়েছিল কি না। এর আগে সংবাদ মাধ্যমে প্রকাশিত তথ্যের ভিত্তিতে শাহরুখের বাড়িতে খোঁজখবর নিতে যায় মুম্বই সিভিক বডির একটি দল। কিন্তু তাদেরকে ফিরিয়ে দেওয়া হয়।"
বিতর্ক অনেক দূর গড়ালেও এখনও পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি শাহরুখ। আশা করা হচ্ছে খুব শিগগিরই সাংবাদিক সম্মেলনে ছেলের জন্মের খবর প্রকাশ করবেন শাহরুখ।



First Published: Wednesday, July 3, 2013 - 17:21


comments powered by Disqus