স্ট্যালন-পুত্রের রহস্যমৃত্যু

Last Updated: Saturday, July 14, 2012 - 21:57

`রকি` এবং `র‌্যাম্বো` খ্যাত অভিনেতা সিলভেস্টার স্ট্যালনের বড় ছেলে সেজ মুনব্লাড স্ট্যালনকে মৃত অবস্থায় তাঁর লস এঞ্জেলস এর বাড়িতে পাওয়া গেল। এখনও পর্যন্ত সুনির্দিষ্টভাবে মৃত্যুর কারণ বলা না গেলেও, মনে করা হচ্ছে অতিরিক্ত ড্রাগ নেওয়ার কারণেই এই পরিণতি হয়েছে তাঁর।
সুত্রে খবর, পুলিস সেজের মৃতদেহর পাশে অসংখ্য খালি ড্রাগের মোড়ক মিলেছে। পুলিস সেজকে খুঁজে পাওয়ার কথা বললেও সেজের উকিল ব্রউনস্তেনের দাবী সেজকে গৃহরক্ষকই খুঁজে পায়। ডাক্তারদের খবর দেওয়া হলে তাঁরা এসে সেজকে পরীক্ষার পর মৃত বলে ঘোষণা করে। তাঁর মৃত্যু ইচ্ছাকৃত না অনিচ্ছাকৃত এখন এটা জানাই মূল কর্তব্য বলে মনে করছেন চিকিৎসকরা।
কোনও সুইসাইড নোট পাওয়া না মেলায় সিলভেস্টার-পুত্রের মৃত্যুকে চট করে আত্মহত্যা বলা সম্ভব হচ্ছে না বলে জানিয়েছেন আইনি আধিকারিকরা। অন্যদিকে ছেলের মৃত্যুতে স্ট্যালন গভীরভাবে শোকাহত। তাঁর মুখপত্র মিশেল বেগা জানিয়েছেন "স্ট্যালন অত্যন্ত শোকস্তব্ধ।" স্ট্যালনপুত্র সেজকে তার বাবার সাথে প্রথমবার `রকি ফাইভ` ছবিতে অভিনয় করতে দেখা যায়। তারপর তাকে "ডেলাইট" ছবিতেও দেখা যায় তাঁর বাবার সাথে। সেজ মুনব্লাড স্ট্যালন সিলভেস্টার ও সাশার প্রথম সন্তান সেজের সতেজ স্বভাব, আর তার কাজের প্রতি নিষ্ঠা সম্পর্কে যথেষ্ট অবহিত ছিল হলিউড।



First Published: Saturday, July 14, 2012 - 21:57


comments powered by Disqus