জি-এর মঞ্চে তারকা সমাবেশ

Last Updated: Tuesday, January 24, 2012 - 17:53

২০১১ সালের সেরাদের হাতে পুরস্কার তুলে দিতে ভেনেতিয়ান ম্যাকাও রিসর্ট-হোটেলে করা হয়েছিল বর্ণাঢ্য আয়োজন। ভারতের অন্যতম মিডিয়া হাউস জি এন্টারটেনমেন্ট এন্টারপ্রাইসেস লিমিটেড ২১ জানুয়ারি জি সিনে অ্যাওয়ার্ডসের আয়োজন করেছিল।
বলিউডের ইয়ং ক্রেজ রনবীর কাপুরের কাছে জনপ্রিয়তায় হেরে গেলেন বলিউড বাদশা শাহরুখ খান। জি-সিনে অ্যাওয়ার্ডে পপুলার ক্যাটাগরিতে কিং খানকে পেছনে ফেলে সেরা অভিনেতার মুকুট জিতে নিলেন রণবীর। পুরস্কারের দৌড়ে পিছিয়ে গেলেও অনুষ্ঠানে তিনিই শো-স্টপার। রেড কারপেটে মিস্টার এন্ড মিসেস খানই ছিলেন মধ্যমণি। এই জমকালে আসরে আসেন স্বস্ত্রীক ফারহান আখতার, মিঠুনদা ও তাঁর পুত্র মিমো।
বলিউডের যেকোনও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের অন্যতম সেরা আকর্ষন থাকে `টিনসেল-কুইন`দের মেক-আপ আর পোশাক। সেই প্রথার অন্যথা ঘটেনি এখানেও। শান্তনু-নিখিলের গাউনে দিয়া মির্জা সহজেই দৃষ্টি কেড়েছিলেন সকলের। লাল চুরিদারে জিনাত আমান বুঝিয়ে দিলেন এখনও তিনি বলিউডের `ল্যায়লা`। মার্জিতরূপে আনারকলী চুরিদার পরিহীতা কলকি কোয়েচলিন চমকে দিয়েছিল সবাইকে।
এই প্রথমবার কোনও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্টেজ পারফরমেন্স করলেন রণবীর কাপুর। প্রয়াত কিংবদন্তী নায়ক শাম্মী কাপুরের জনপ্রিয় কয়েকটি গানের কোলাজে পারফর্ম করে স্টেজ কাঁপিয়ে দেন ঋষিপুত্র। বলিউডের `চকো বয়` শাহিদ কাপুর দর্শকদের মুগ্ধ করে তাঁর অসাধারণ `ডান্স মুভ` দেখিয়ে। পরে, তিনি ট্রিবিউট দেন প্রয়াত এভারগ্রীন নায়ক দেব আনন্দকে।
১৯৯৮ সালে শুরু হওয়ার পর থেকে হিন্দি সিনেমা জগতকে বিশাল বড় প্ল্যাটফর্ম দিয়েছে জি সিনে অ্যাওয়ার্ড। ৫ ফেব্রুয়ারি জি তেলেগু-তে প্রথমবার ৬০০ মিলিয়নেরও বেশি দর্শকের কাছে এই অনুষ্ঠানটির সম্প্রচার হতে চলেছে।



First Published: Tuesday, January 24, 2012 - 17:53


comments powered by Disqus