শাহরুখ কন্যার স্নানের দৃশ্য ভাইরাল

 ইন্টারনেট দুনিয়াতেও অন্যান্য স্টার কিডদের মতোই যথেষ্ঠ জনপ্রিয় সুহানা খান। হাজার হোক খোদ বলিউডের বাদশার মেয়ে বলে কথা। ইতিমধ্যেই সোশ্যাল সাইটে তৈরি হয়েছে সুহানার ফ্যান ক্লাব। তাদের মাধ্যমেই মাঝ মধ্যেই ভাইরাল হয়ে যায় সুহানার ছবি।

Updated By: Mar 26, 2018, 10:33 PM IST
শাহরুখ কন্যার স্নানের দৃশ্য ভাইরাল

নিজস্ব প্রতিবেদন : বয়স মাত্র ১৭। তবে তাতে কি! এই টিনএজ-এই ক্রমাগত বলিউড ডিভিদের মত আকর্ষণীয় হয়ে উঠছেন সুহানা। ইন্টারনেট দুনিয়াতেও অন্যান্য স্টার কিডদের মতোই যথেষ্ঠ জনপ্রিয় সুহানা খান। হাজার হোক খোদ বলিউডের বাদশার মেয়ে বলে কথা। ইতিমধ্যেই সোশ্যাল সাইটে তৈরি হয়েছে সুহানার ফ্যান ক্লাব। তাদের মাধ্যমেই মাঝ মধ্যেই ভাইরাল হয়ে যায় সুহানার ছবি।

সম্প্রতি, সুইমিং পুলে বন্ধুর সঙ্গে স্নানের সময় সুহানার একটি ছবি ভাইরাল হয়েছে। যাতে দেখা যাচ্ছে সুইমিং কসটিউম পরে রয়েছেন সুহানা খান।

 

 

তবে এই প্রথম নয় এর আগেও সুহানার স্নানের ছবি ভাইরাল হতে দেখা গেছে। সম্প্রতি, মেয়ের বলিউডে কেরিয়ার গড়া নিয়ে মুখ খুলেছেন গোরী খান। তাঁর কথায়, গ্র্যাজুয়েশন শেষ করার আগেই কেরিয়ার শুরু করে দিচ্ছেন সুহানা। তবে সিনেমা নয়, মডেলিং দিয়েই কেরিয়ার শুরু করছেন শাহরুখ কন্যা। একটি ম্যাগাজিনের ফটোশ্যুটে দেখা যাবে সুহানাকে। তবে কী ম্যাগজিন সেকথা খোলসা করেননি গৌরী।

আরও পড়ুন-মাত্র ৩ দিনে রানির 'হিচকি'র বক্স অফিস কালেকশন কত জানেন?

.