অভিনেতা সুমিত ব্যাস ও অভিনেত্রী একতা কউলের সঙ্গীত সেরিমনি, দেখুন ভিডিও

 সাত পাকে বাঁধা পড়তে চলেছেন 'ভিরে দি ওয়েডিং' খ্যাত অভিনেতা সুমিত ব্যাস ও 'মেরে অঙ্গন মে' খ্যাত অভিনেত্রী একতা কউল।

Updated: Sep 15, 2018, 05:43 PM IST
অভিনেতা সুমিত ব্যাস ও অভিনেত্রী একতা কউলের সঙ্গীত সেরিমনি, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : 'পারমানেন্ট রুমমেট'-ওয়েব সিরিজে তানিয়াকে করা মিকেশের প্রেমের প্রস্তাব একটা বড় 'বিপর্যয়' ছিল বলা চলে। তবে ব্যক্তিগত জীবনে 'মিকেশ' ( 'পারমানেন্ট রুমমেট' খ্যাত অভিনেতা সুমিত ব্যস) কিন্তু তাঁর দীর্ঘদিনের প্রেয়সীর সঙ্গেই সাত পাকে বাঁধা পড়ছেন। যদিও বাস্তবেও তাঁর প্রেমিকা একতা কউল যে তাঁর বিয়ের প্রস্তব গ্রহণ করবেন তা নাকি একসময় ভাবতেও পারেননি সুমিত। তবে তাঁর প্রেম সফল হয়েছে। বেশ কয়েক বছরের প্রেম, অবশেষে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন 'ভিরে দি ওয়েডিং' খ্যাত অভিনেতা সুমিত ব্যাস ও 'মেরে অঙ্গন মে' খ্যাত অভিনেত্রী একতা কউল।

আজ শনিবার সুমিতের হোমটাউন জম্মুতে হচ্ছেন সুমিত ও একতার বিয়ের অনুষ্ঠান। তার আগে গত ১৩ ও ১৪ সেপ্টেম্বর  হয়েছে সুমিত ও একতার মেহেন্দি ও সঙ্গীতের অনুষ্ঠান। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেই অনুষ্ঠানের ভিডিও। শুক্রবার খুব ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই হয় সুমিত ও একতার মেহেন্দি ও সঙ্গীতের অনুষ্ঠান। মেহেন্দির দিন গোলাপি ও ধূসর রঙের লেহেঙ্গা ও সঙ্গীতের অনুষ্ঠানে নীল ও হলুদ মেশানো ফ্লোরাল প্রিন্টেড লেহেঙ্গায় সেজেছিলেন একতা কউল। আর সুমিতের পরনে ছিল পাঠানি কুর্তা। একতা ও সুমিতের ঘনিষ্ঠ বন্ধু তথা 'বালিকা বধু' খ্যাত মালিনী কাপুর জানিয়েছেন বৃহস্পতিবার মেহেন্দির অনুষ্ঠানের পর শুক্রবার সন্ধ্যেয় একতা ও সুমিতের সঙ্গীতের অনুষ্ঠান রাখা হয়। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by malini k (@malinikapoor) on

আরও পড়ুন-সলমনের বোন অর্পিতার বাড়ির গণেশ পুজোয় 'কেলেঙ্কারি কাণ্ড' ঘটালেন ক্যাট!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

নিজের সঙ্গীতের অনুষ্ঠানে মিউজিকের সঙ্গে নাচতে দেখা গেল একতা ও সুমিতকে। এদিন দুজনকেই বেশ হাসিখুশি দেখ গেল। দেখুন সেই ভিডিও...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-গণেশ চতুর্থীর সেলিব্রেশনে সানি লিওন কন্যা নিশা

প্রকাশ্যে এসেছে সুমিত ও একতার বিয়ের কার্ড...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-'স্মৃতি'র মুখোমুখি স্মৃতি, ৩৫ বছর পর পুরনো বাড়িতে ফিরে কেঁদে ফেললেন মন্ত্রী