সানি VS সানি

বলিউডে দুই সানির দ্বৈরথটা বেশ জমে উঠেছে। এক সানি অন্য সানিকে তাঁর অভিনীত সিনেমায় নিতে না চাওয়ার আরেক সানি ক্ষেপে লাল। আসলে সানি দেওল এখন ব্যস্ত তাঁর ছবি `সিং সাহেব` নিয়ে। সেই সিনেমায় আরেক সানি মানে সানি লিওনকে একটি আইটেম ড্যান্সে নিতে চেয়েছিলেন পরিচালক অনিল শর্মা।

Updated: Nov 25, 2012, 06:07 PM IST

বলিউডে দুই সানির দ্বৈরথটা বেশ জমে উঠেছে। এক সানি অন্য সানিকে তাঁর অভিনীত সিনেমায় নিতে না চাওয়ার আরেক সানি ক্ষেপে লাল। আসলে সানি দেওল এখন ব্যস্ত তাঁর ছবি `সিং সাহেব` নিয়ে। সেই সিনেমায় আরেক সানি মানে সানি লিওনকে একটি আইটেম ড্যান্সে নিতে চেয়েছিলেন পরিচালক অনিল শর্মা। সেই আইটেম ড্যান্স (পরিচালক বলছেন নটাঙ্কি নম্বর) এ বেশ কিছু খোলামেলা দৃশ্য থাকবে। যা দেখে নায়কেরও মাথা ঘুরে যাবে। সেই নাচের দৃশ্যে সানি লিওন থাকবেন সেটা পরিচালক প্রায় ঠিকই করে ফেলেছিলেন। কিন্তু অনিলের কথা শুনে বেঁকে বসেন সানি দেওল। পর্ন স্টার সানিকে আর নতুনভাবে লোকে দেখতে চাইবে না এই যুক্তি দেখিয়ে ধর্মেন্দ্র পুত্র পরিচালককে নতুন কোনও আইটেম ড্যান্সার খুঁজতে বলেন।
এ কথা কানে যায় সানি লিওনের। তাকে ছবিতে নিতে না চেয়ে অন্য সানির যুক্তি শুনে উত্তেজিত হয়ে পড়েন পর্নস্টার সানি। অ্যাডাল্ট ছবির দুনিয়ার স্বপ্ন সুন্দরির যুক্তি, তাঁর শরীরকে তিনি এমনভাবে তৈরি করেছেন যা কোনওদিন পুরনো হবে না। দর্শকরা তাঁকে প্রতিবারই দেখার জন্য হাঁ করে চেয়ে থাকবে।