গণপতি উত্সবে সানি লিওনকে কোলে তুলে চুমু খেলেন ড্যানিয়েল!

সানি লিওনকে কোলে তুলে চুমু খেলেন ড্যানিয়েল। সেই ভিডিও আবার টুইটারেও পোস্ট করেছেন বলিডিভা সানি লিওন।

Updated: Sep 13, 2018, 05:54 PM IST
গণপতি উত্সবে সানি লিওনকে কোলে তুলে চুমু খেলেন ড্যানিয়েল!

নিজস্ব প্রতিবেদন: গণেশ চতুর্থীর নিয়মকানুন তাঁর অজানা। কীভাবে কী বলতে হয়, বা কোন মন্ত্র বলে সিদ্ধিদাতার পুজো করতে হয় – সবটাই অজানা তাঁর। অগত্যা নিজস্ব ঢং-এ গণেশ উত্সব পালন করলেন সানি লিওন ও ড্যানিয়েল। কী করলেন এই তারকা যুগল?

আরও পড়ুন- মন্ত্রীর ঘরে লক্ষ্মী নিয়ে এল গণপতি! শ্রেয়া মেয়ের নাম রাখলেন ‘আদর’

খুব সহজ, সানি লিওনকে কোলে তুলে চুমু খেলেন ড্যানিয়েল। সেই ভিডিও আবার টুইটারেও পোস্ট করেছেন বলিডিভা সানি লিওন।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই মুম্বইয়ে এক একর জমির উপর একটি বিশাল বাড়ি কিনেছেন করণজিত্ কউর ওরফে সানি লিওন। সেই বাড়িতে গণপতির একটি মূর্তিও প্রতিষ্ঠা করেছেন তাঁরা।

প্রসঙ্গত, সম্প্রতি সানির জীবনী নিয়ে একটি ওয়েব সিরিজ প্রকাশিত হয়েছে। ‘করণজিত্ কউর- দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’- নামের এই ওয়েব সিরিজ নিয়ে বেশ চর্চাও হয়েছে। করণজিত্ কউর থেকে সানি লিওন হওয়ার নেপথ্য কাহিনীই তুলে ধরা হয়েছে এই ওয়েব সিরিজে।

আরও পড়ুন- মন্দিরে গিয়ে অশ্লীল অঙ্গভঙ্গি, নাচ, ভাইরাল মডেলের কীর্তি

এ কথা এখন সিংহভাগ মানুষেরই জানা পর্ন দুনিয়ার এই তারকা এখন বলিউডের জনপ্রিয় নায়িকাদের মধ্য অন্যতম একজন। ওয়ান নাইট স্ট্যান্ড, জিসম-টু, রাগিনী এমএমএস-টু,  এক পহেলি লীলা, জ্যাকপট, হেট স্টোরি-টু, কুচ কুচ লোচা হ্যায় ইত্যাদি সিনেমায় ছিলেন সানি। এছাড়াও শাহরুখ-মহিরার ছবি রইস-এ আইটেম নম্বরেও দেখা গিয়েছে তাঁকে। উল্লেখ্য, কন্ডোম নির্মাতা সংস্থার বিজ্ঞাপনেও আকাশছোঁয়া জনপ্রিয়তা অর্জন করেছেন সানি লিওন। 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close