ফের সানি লিওনের সিনেমা, ফের উত্তেজক ট্রেলর, ফের ইউটিউবে হিটের বন্যা

Last Updated: Wednesday, October 30, 2013 - 11:23

ভারতের ইন্টারনেটে দুনিয়ায় মেগাহিট সানি লিওন আবার নিজের শ্রেষ্ঠত্ব প্রমাণ করলেন। কাইজাদ গুসতাদের পরিচালনায় মুক্তির অপেক্ষায় থাকা সিনেমা `জ্যাকপট`-এর ট্রেলর প্রকাশ পেতেই হৈ হৈ পড়ে গেল ইন্টারনেট দুনিয়ায়। `জ্যাকপট`-এর ট্রেলরে সানি লিওনকে বিভিন্ন খোলামেলা পোশাকে ও উত্তেজক অবস্থায় দেখা গিয়েছে। ইন্দো-কানাডিয়ান পর্নস্টারের নতুন অবতার দেখতে ইউ টিউব-এ দর্শকদের উত্‍সাহ চোখে পড়ার মত। (নিচে দেখুন সেই সিনেমার ট্রেলর)। সিনেমাটি রিলিজ পাচ্ছে ১৩ ডিসেম্বর।
সোমবার এই সিনেমার অফিসিয়াল ট্রেলর- ইউ টিউবে আপলোড করা হয়। মাত্র আড়াই দিনের মধ্যেই ইউ টিউবে সানি লিওনের এই `জ্যাকপট`-সিনেমার ট্রেলর দেখে ফেলেছেন সাড়ে দশ লক্ষ ভিজিটার। সাম্প্রতিক কালে ক্রিস থ্রি আর ধুম থ্রি ছাড়া এত তাড়াতাড়ি কোনও সিনেমারই অফিসিয়াল ট্রেলর এত বার দেখা হয়নি।
এর আগে `শ্যুট আউট অ্যাট লোখান্ডওয়ালা` সিনেমায় `লায়লা` গানে সানি লিওনের নাচের ভিডিও দেখাতেও ইউ টিডব হিটে রেকর্ড হয়েছিল। গুগুলের বিচারে সানি লিওনই হলেন ভারতীয়দের সবচেয়ে পছন্দের সেলেব্রিটি। সানি হারিয়ে দিয়েছেন ক্যাটরিনা, সলমন, শাহরুখ, আমির খানদেরও।
`জ্যাকপট` সিনেমার আগেই সানি লিওনের আরও একটি বলিউড সিনেমা রিলিজ করার কথা ছিল। সেই একতা কাপুরের রাগিনি এমএমএস-টু তে একেবারে অন্য ধরনের চরিত্রে অভিনয় করছেন এই পর্নস্টার। তবে একতা সেি সিনেমার রিলিজের তারিখ পিছিয়ে দেওয়ায় জ্যাকপটেই সানিকে আগে দেখা যাবে। এর আগে মহেশ ভাট জিসম টু-ছবির মাধ্যমে তাঁর বলিউডে আত্মপ্রকাশ হয়। এই ক মাসেই বলিউডে নিজের জায়গাটা বেশ মজবুত করে ফেলেছেন। অন্তত দর্শক চাহিদার দিক থেকে তো বটেই।



First Published: Wednesday, October 30, 2013 - 13:45


comments powered by Disqus