ভাই সন্দীপের জন্য মন খারাপ, বিমানে অন্য ভাইয়ের হাতে রাখি বাঁধলেন সানি লিওন

Updated By: Aug 8, 2017, 04:45 PM IST
ভাই সন্দীপের জন্য মন খারাপ, বিমানে অন্য ভাইয়ের হাতে রাখি বাঁধলেন সানি লিওন

ওয়েব ডেস্ক: ভাইয়ের থেকে অনেক দূরে, তাই মন খারাপ বলিউড ডিভা সানি লিওনের। রাখি বন্ধনে নিজের ভাইয়ের জন্য একটা ছোট্ট শুভেচ্ছা বার্তা পাঠালেন বটে, কিন্তু তাতে মন ভরেনি প্রাক্তন পর্নশ্রীর। ভাই সন্দীপ ভোরাকে উদ্দেশ্য করে টুইটে সানি লিওন জানিয়েছেন, "আমাদের মধ্যে এখন অনেক দূরত্ব, কিন্তু তুমি সবসময় আমার হৃদয়ের মণিকোঠায় রয়েছ"। এর সঙ্গেই সানি সকল ভাই এবং বোনেদের রাখি বন্ধন উৎসবের শুভেচ্ছা জানাতে ভোলেননি। 

সানি লিওন এখন ইংল্যান্ডে। লন্ডন শহর থেকে নানান মুহুর্তের টুকরো টুকরো ছবিও অনবরত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন তিনি। কিন্তু, হাসি খুশি মেজাজের মধ্যেই রাখি বন্ধনের দিন 'মন খারাপ' সানির। কারণ, ভাই সন্দীপের থেকে তিনি অনেক দূরে। মাঝে একবার সানি তাঁর স্বামী ড্যানিয়েলকে নিয়ে সন্দীপের সঙ্গে দীর্ঘ সময়ও কাটিয়েছেন। সেইসব ছবিও তিনি পোস্ট করেছেন সোশ্যাল মাধ্যমে। কিন্তু, রাখি বন্ধনের দিন সেইসব স্মৃতিই যেন সানিকে আরও আবেগ বিহ্বল করে দিয়েছে। পেশায় রাঁধুনি সন্দীপ অবশ্য এই গোটা বিষয়েই 'স্পিকটি নট'। নিজের বিয়েতে দিদি সানি লিওনকে আমন্ত্রণ জানিয়েছিলেন সন্দীপ। আমন্ত্রণ পেয়ে স্বামী ড্যানিয়েলকে নিয়ে ভাইয়ের বিয়েতে হাজিরও হয়েছিলেন তিনি। তারপর দেদার হুল্লোড়। ঐতিহ্যকে মাথায় রেখেই ভাইয়ের বিয়েতে সানির চমক ছিল 'ট্র্যাডিশনাল লুক'। সেসবই এখন কেবল স্মৃতি! বিস্মৃতি! 

তবে নিজের ভাইয়ের হাতে রাখি পরিয়ে না দিতে পারলেও একেবারে ভাঙা হৃদয়ে ফিরতে হয়নি সানিকে। রাখি বন্ধনের দিন বিমান ভ্রমণকালে তাঁর খুব প্রিয় মানুষ ইউসুফ ইব্রাহিমের হাতে রাখি পরিয়েছেন তিনি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সানি লিওন। 

 

 

@yusuf_911 Raksha Bandhan

A post shared by Sunny Leone (@sunnyleone) on

.