জল্পনার অবসান, `জিস্‍ম ২`-তে সানি লিওন

Last Updated: Thursday, January 19, 2012 - 17:09

`জিস্‍ম ২`-এর পোষ্টার নিয়ে যে জল্পনা শুরু হয়েছিল সর্বত্র, তার অবসান করলেন পুজা ভাট। সোশ্যাল নেটওয়ার্কিং সাইট টুইটারে জানালেন ছবির পোষ্টারে সাদা পর্দার আড়ালে থাকা মেয়েটি কানাডিয়ান পর্ন স্টার সানি লিওন-ই।
বিগ বস ৫-এর সেটে গিয়ে সানির সাথে আলাপ করেছিলেন মহেশ ভাট। সেই সময়েই `জিস্‍ম ২`-এ কাজ করার প্রস্তাবও দিয়েছিলেন। ২০০৩ সালের বিপাশা বসু-জন আব্রাহাম অভিনীত সুপারহিট ‘জিসম’ সিনেমাটির সিকোয়াল হল ‘জিসম-২’। পুজা জানালেন তিনি সানির বিপরীতে দুজন অভিনেতা নিয়ে কাজ করতে চান `জিস্‍ম ২`-তে। কিন্তু কারা অভিনয় করবেন সেই ভূমিকায়, সেই বিষয়েএখনও কোনও সিদ্ধান্ত নিয়ে উঠতে পারেননি পুজা। যদিও নিঃসন্দেহে এটা তাঁর কাছে একটা চ্যালেঞ্জ।
দর্শকদের কথা দিয়েছিলেন বৃহস্পতিবার রাত ১২ টার পর তিনি `জিস্‍ম ২` পোষ্টারের রহস্য থেকে পর্দা সরাবেন। কথা অনুযায়ী তিনি আগেই জানিয়ে দিয়েছেন ছবিতে মখ্য ভূমিকায় অভিনয় করবেন সানি লিওন।
বলিউডে এটাই হবে সানির প্রথম কাজ। বিগ বস ৫-এর সময় থেকেই ভারতে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। এবার বড় পর্দায়ও কি ম্যাজিক দেখাতে পারবে সানি? বিপাশা বসুর পর সানি দর্শকদের কতটা মন জয় করতে পারে সেটা এখন কিছু সময়ের অপেক্ষা।



First Published: Thursday, January 19, 2012 - 17:09


comments powered by Disqus