কালো আর হলুদে সানি যেন 'স্বপ্নের রাজকন্যা'

নিজেকে এক্সপ্লোর করা বোধহয় একেই বলে। স্বল্পবসনা রমণীর অঙ্গে ভূষণ কালো আর হলুদের মিশ্রণ। নারীর ভূষণ কেবল অলংকারই হয় না, বরং গহনা ছাড়াই অহনা হয়ে ওঠা যায় রঙের কারিশ্মায়। অন্ধকার থেকে এ যেন আলোর পথযাত্রী হয়ে ওঠা। র‍্যাম্পের সরণী বেয়ে হেঁটে আসছেন একজন। প্রথমবারে দেখে বোঝার উপায় নেই এই রমণীই সানি। স্বল্প বসনা কিংবা মোবাইল অথবা ডেস্কটপেরে গুপ্ত ফাইলে লুকিয়ে থাকা বিবস্ত্র সানি যে এমন রূপেও অবতীর্ণ হতে পারেন, তা না দেখলে বিশ্বাসই হতে না। 

Updated By: Jul 28, 2016, 01:04 PM IST
কালো আর হলুদে সানি যেন 'স্বপ্নের রাজকন্যা'
ছবি-টুইটার

ওয়েব ডেস্ক: নিজেকে এক্সপ্লোর করা বোধহয় একেই বলে। স্বল্পবসনা রমণীর অঙ্গে ভূষণ কালো আর হলুদের মিশ্রণ। নারীর ভূষণ কেবল অলংকারই হয় না, বরং গহনা ছাড়াই অহনা হয়ে ওঠা যায় রঙের কারিশ্মায়। অন্ধকার থেকে এ যেন আলোর পথযাত্রী হয়ে ওঠা। র‍্যাম্পের সরণী বেয়ে হেঁটে আসছেন একজন। প্রথমবারে দেখে বোঝার উপায় নেই এই রমণীই সানি। স্বল্প বসনা কিংবা মোবাইল অথবা ডেস্কটপেরে গুপ্ত ফাইলে লুকিয়ে থাকা বিবস্ত্র সানি যে এমন রূপেও অবতীর্ণ হতে পারেন, তা না দেখলে বিশ্বাসই হতে না। 

দুবাইয়ের ফ্যাশন শো আলোকিত করে সানি দেখিয়ে দিলেন সানি এটাও পারেন। শুধু পারেনই না, বরং বেশ ভালোই পারেন। উজ্জ্বল বর্ণা সানির শরীরে শোভিত কালো আর হলুদের মিশ্রণ, একেবারে তাক লাগিয়ে দিয়েছেন ফ্যাশন ডিজাইনার অর্চনা কোচ্চার। র‍্যাম্পের এজে যত এগিয়ে আসছিলেন সানি, ততই যেন হাত তালি বাড়ছিল। আলোও কম পড়ে গিয়েছিল ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানিতে। দেখুন ছবি- 

 

.