সানির আইটেম নম্বর নিয়ে পাগল নেটভক্তরা

Last Updated: Tuesday, April 9, 2013 - 16:59

সানি লিওন হট। এই বাক্যটাই ছিল ভারতে গুগল সার্চে সবচেয়ে বেশিবার লেখা হয়। সেই সানি লিওনের বলিউডে প্রথম আইটেম ডান্স নিয়ে ইন্টারনেট ব্যবহারকারীরা একেবারে মত্ত হয়ে উঠেছেন। `শুটআউট অ্যাট ওয়াডালা`- ছবির এই গানে প্রথমবারের জন্য লেহঙ্গা চোলিতে দেখা গেছে সানিকে। তাঁর দেশি অবতারে আইটেম নম্বর মাত্র ছ দিনের মধ্যেই ৭০ লক্ষ দর্শক ইউ টিউবে দেখে ফেলেছেন। ইন্দো-কানাডায়িন পর্নস্টারের এই আইটেম নম্বরের নাম `লায়লা তেরি লে লগি`।
দেখুন সানির বিখ্যাত এই আইটেম নম্বরের ভিডিও
কোলাভরি ডি-গানের পর এতটা জনপ্রিয়তা আর কোনও ভিডিও ভারতবর্ষে ইউ টিউবে পায়নি। এই ভিডিও নিয়ে আপত্তিও উঠেছে প্রচুর। অনেকেরই অভিযোগ সানির এই ভিডিও আপত্তিকর এবং অশ্লীল। ছবির পরিচালক ও প্রযোজক সংস্থা অবশ্য এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তাঁরা এখন আশায় সানির কৃপায় বক্স অফিসের দরজা পার হলে হয়।
প্রসঙ্গত, `শুটআউট অ্যাট ওয়াডালা`- সিনেমাটিতে সানি লিওনের পাশাপাশি আইটেম ডান্স করেছেন প্রিয়াঙ্কা চোপড়াও। কিন্তু প্রিয়াঙ্কার আইটেম নম্বর `বাবলি বদমাশ`সানির কাছে ঢাকা পড়ে গেছে। ছবিটির পরিচালক সঞ্জয় গুপ্তা। মুক্তি পাবে পয়লা মে। একতা কপূর প্রযোজিত এই ছবিটির মুখ্য ভূমিকায় অভিনয় করবেন জন আব্রাহাম, তুষার কপূর, কঙ্গনা রানওয়াত, সনু সুদ।



First Published: Tuesday, April 9, 2013 - 17:01


comments powered by Disqus