বিদ্যাকে দেখে আমি ঈর্ষান্বিত: সানি

Last Updated: Thursday, August 16, 2012 - 18:48

চার বছর আগে `টশন` ছবির জন্য `সাইজ জিরো` ফিগার বানিয়ে বলিউডের নতুন `ভাইটাল স্ট্যাটিস্টিক্স` সৃষ্টি করেছিলেন করিনা। সেই থেকেই `সাইজ জিরো`কেই আইডল মেনেছিল বলিউডে থেকে আসমুদ্র হিমাচলের কিশোরী ও সদ্য যৌবনে পা রাখা নারীরা। `সাইজ জিরো` ফিগার বানাতে প্রায় আমরণ অনশনের দোরগোড়ায় পৌঁছে গিয়েছিলেন তাঁরা। সেইসঙ্গেই শুরু হয়েছিল তথাকথিত মুটকীদের হীনমন্যতায় ভোগা। এহেন পরিস্থিতি থেকে ভারতীয় ললনাদের উদ্ধার করতে ডার্টি সিল্কের সঠিক সময়ে পর্দায় অবতীর্ণ হওয়া প্রায় অবশ্যম্ভাবী হয়ে উঠেছিল। যাঁকে দেখে অর্ধেক বলিউড কমপ্লেক্সে ভুগলেও বুকে বল পেয়েছেন প্রায় সাড়ে ৩ বছর ধরে হীনমন্যতায় ভোগা সাড়ে ৩ লক্ষরও বেশি মহিলারা। আর এইসব নারীদের মধ্যে রয়েছেন এই মুহুর্তে বলিউডের `মোস্ট ভলাপচুয়াস` সানি লিওন!
`ডার্টি পিকচার` দেখে মুগ্ধ হয়েছেন সানি। বিদ্যার প্রশংসায় পঞ্চমুখ সানি বলেছেন, "আমার ডিকশনারিতে এতদিন ফ্যাট শব্দটাই ছিল না। কিন্তু মেদবহুল চেহারা যে এত সুন্দর ভাবে, গ্ল্যামারাসলি ক্যারি করা যায় বিদ্যাকে না দেখলে বুঝতাম না। আমি ওঁকে দেখে প্রায় ঈর্ষান্বিত হয়ে পড়েছি। হ্যাটস অফ টু বিদ্যা"।
`ডার্টি পিকচার`-এ বিদ্যাকে সেক্সি বানিয়েছিলেন একতা কাপুর। সম্প্রতি একতার ছবিতে সই করেছেন সানিও। আর সেখানেই সোনা ফলার আশায় রয়েছেন সানি।



First Published: Thursday, August 16, 2012 - 21:32


comments powered by Disqus