চিঙ্কারা হরিণ শিকার মামলায় সলমনকে নোটিস পাঠাল সুপ্রিম কোর্ট

চিঙ্কারা হরিণ শিকার মামলায় হাইকোর্টে বেকসুর খালাস পেয়েছিলেন 'বলিউডের ভাইজান' সলমন খান। ১৯৯৮ সালের এই মামালায় রাজস্থান হাইকোর্ট সলমনকে রেহাই দিলেও এখনই নিস্তার পাচ্ছেন না 'ভাইজান'। রাজস্থান সরকার হাইকোর্টের রায়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে আবেদন জানিয়েছে, তারই ভিত্তিতে সলমনের কাছে নোটিস পাঠাল সুপ্রিম কোর্ট। 

Updated By: Nov 11, 2016, 01:18 PM IST
চিঙ্কারা হরিণ শিকার মামলায় সলমনকে নোটিস পাঠাল সুপ্রিম কোর্ট

ওয়েব ডেস্ক: চিঙ্কারা হরিণ শিকার মামলায় হাইকোর্টে বেকসুর খালাস পেয়েছিলেন 'বলিউডের ভাইজান' সলমন খান। ১৯৯৮ সালের এই মামালায় রাজস্থান হাইকোর্ট সলমনকে রেহাই দিলেও এখনই নিস্তার পাচ্ছেন না 'ভাইজান'। রাজস্থান সরকার হাইকোর্টের রায়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে আবেদন জানিয়েছে, তারই ভিত্তিতে সলমনের কাছে নোটিস পাঠাল সুপ্রিম কোর্ট। 

 

রাজস্থান সরকার এবছরই ১৯ অক্টোবর, চিঙ্কারা হরিণ শিকার মামলায় রাজস্থান হাইকোর্টের রায়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে আবেদন করে। আজ সকালে সলমন খানের বাড়িতে নোটিস পাঠায় ভারতের সর্বোচ্চ আদালত। 

সরকার পক্ষের উকিল রাজেন্দ্র রাঠোর জানিয়েছেন, "সরকার চিঙ্কারা হরিণ শিকার মামলার গোটা বিষয়টি নিয়ে অনেক আলোচনার পর এই সিদ্ধান্ত গ্রহন করেছে। ভেবে চিনতেই হাইকোর্টের রায়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে আবেদন করা হয়েছে"। 

.