মেয়ে রিনির সঙ্গে গানের আসর জমালেন সুস্মিতার ২৭ বছরের প্রেমিক

আপাতত মডেল রোহন শাওয়ালের প্রেমে মজে আছেন বঙ্গ তনয়া সুস্মিতা।

Updated By: Oct 29, 2018, 02:08 PM IST
মেয়ে রিনির সঙ্গে গানের আসর জমালেন সুস্মিতার ২৭ বছরের প্রেমিক

নিজস্ব প্রতিবেদন: সুস্মিতা সেন নাকি প্রেম করছেন। একথা আবার নতুন কী! প্রাক্তন মিস ইউনিভার্সের জীবনে তাঁর সঙ্গে নাম সঙ্গে নাম জড়িয়েছে একাধিক পুরুষের। তবে সেসব সম্পর্কই এখন অতীত। আপাতত মডেল রোহন শাওয়ালের প্রেমে মজে আছেন বঙ্গ তনয়া সুস্মিতা।

২৭ বছরের রোহনের সঙ্গে দিনগুলি মন্দ কাটছে না ৪২ এর সুস্মিতার। কখনও একসঙ্গে তাজমহল দেখতে যাচ্ছেন, কখনও আবার তাঁদের একসঙ্গে মুম্বই বিমানবন্দরে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, সুস্মিতার বাড়িতেও যাতায়ত রয়েছেন রোহনের। তবে অবশ্য শুধু সুস্মিতা নন, তাঁর মেয়ে রিনি ও আলিশার সঙ্গেও রোহনের সম্পর্ক বেশ ভালো, বন্ধুত্বপূর্ণ। রবিবার রাতে সুস্মিতা তাঁর ইনস্টা অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে রোহনকে সুস্মিতার মেয়ে রিনির সঙ্গে গানের রেওয়াজ করতে দেখা যায়। ভিডিওতে দেখা যাচ্ছে রিনি তাঁর গুরুজির কাছে গান শিখছেন, সেখানে রিনির সঙ্গে সামিল হয়েছেন রোহনও। রোহন ও রিনির গানের শেষে তালি বাজাতে শুরু করেন আলিশা ও সুস্মিতা। আরও একটি ভিডিওতে সুস্মিতাকেও গুরুজির সঙ্গে তাঁর পছন্দের একটি গান করতে দেথা যায়। গান করতে করতে সুস্মিতা যে একটু আবেগতাড়িত হয়ে পড়েছিলেন তা বেশ বোঝা যায়।  সে যাই হোক রবিবার অবশ্য সুস্মিতার বাড়িতে গানের আসর জমে উঠেছিল তা বলাই বাহুল্য।

গান অভ্যাসের ভিডিও পোস্ট করে সুস্মিতা লিখেছেন ''তোমার জন্য গর্ব হচ্ছে রিনি সোনা। তোমার হৃদয়ে যেন সব সময় সঙ্গীতের জায়গা থাকে। গানটা চালিয়ে যাও''...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে সুস্মিতা নিজেও যে একজন ভালো গায়িকা, তার প্রমাণ আগেও মিলেছে। বলিউডের একটি প্রাইভেট পার্টিতে গান করে আসর জমিয়ে দিয়েছিলেন  সুস্মিতা। দেখুন সেই ভিডিও...। পাশাপাশি সম্প্রতি একটি ফ্যাশান শোয়ে র‍্যাম্পের মধ্যেই গান করে সকলকে মুগ্ধ করেছিলেন রিনি। বেশ বোঝা যায় মেয়েদের এক্কেবারে নিজের মনের মতো করে তৈরি করছেন সুস্মিতা।

দেখুন সুস্মিতা ও তাঁর ট্যলেন্টেড কন্যা রিনির ভিডিও...

তবে শুধুই গান নয়, শরীরচর্চার ক্ষেত্রেও দুই মেয়েকে সবসময় গাইড করেন অভিনেত্রী।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, সুস্মিতার সঙ্গে মডেল রোহন শাওয়ালের আলাপ হয় এক ফ্যাশান শোয়ে। তারপর থেকেই রোহনের সঙ্গে ঘোরাফেরা করতে দেখা যাচ্ছে প্রাক্তন মিস ইউনিভার্সকে। তবে রোহন যে তাঁর প্রেমিক একথা অবশ্য নিজের মুখে কখনও স্বীকার করেননি সুস্মিতা।

.