বলিউডে স্বস্তিকার দ্বিতীয় পদক্ষেপ, সঙ্গী সেই সুশান্ত

 কিন্তু কেন? হঠাৎ তিনি কেন এই ছবির পোস্টারটা শেয়ার করতে গেলেন স্বস্তিকা?

Updated: Jul 13, 2018, 06:47 PM IST
বলিউডে স্বস্তিকার দ্বিতীয় পদক্ষেপ, সঙ্গী সেই সুশান্ত

নিজস্ব প্রতিবেদন: এক যুবক ও যুবতী বসে রয়েছেন পিছন ফিরে। পিছন থেকেই যুবকের মাথায় আটকানো রয়েছে রজনীকান্তের পোস্টার। জনপ্রিয় হলিউড ফিল্ম 'ফল্ট ইন আওয়ার স্টারস'-এর হিন্দি রিমেক 'কিজি অওর মান্নি' ছবির পোস্টার টা খানিকটা এমনই। সম্প্রতি, প্রকাশ্যে এসেছে এই ছবির পোস্টার। সেই পোস্টার নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। কিন্তু কেন? হঠাৎ তিনি কেন এই ছবির পোস্টারটা শেয়ার করতে গেলেন?

 রহস্যটা কী জানেন?

আসলে পরিচালক মুকেশ ছাবরার এই বিগ বাজের বলিউড ছবিতে এবার দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায়কে। পরিচালক  দিবাকর বন্দোপাধ্যায়ের 'ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী'তে অভিনয় করার পর এটা স্বস্তিকার দ্বিতীয় হিন্দি ছবি। মাঝে অবশ্য 'আরোন' নামে একটা মারাঠি ছবিতেও কাজ করেছেন স্বস্তিকা। সে যাই হোক,  'কিজি অওর মান্নি'র মুখ্য চরিত্রে অভিনয় করছেন সুশান্ত সিং রাজপুত ও 'ফুকরে' খ্যাত সঞ্জনা সঙ্ঘী-কে। ছবিতে সেই সঞ্জনার মায়ের চরিত্রেই অভিনয় করবেন স্বস্তিকা। জানা যাচ্ছে, আর স্বস্তিকার এই চরিত্রটি নাকি এক বাঙালি মহিলার চরিত্র।

আরও পড়ুন-যেনতেন প্রকারে ‘অস্কার’ চাই!

 

দুই ক্যানসার আক্রান্ত রোগীর প্রেমের মর্মস্বর্শী গল্প লিখেছিলেন জন গ্রিন, সেই গল্পই সিনেমার পর্দায় ফুটিয়ে তুলেছেন হলিউড পরিচালক জশ বুন। সেই ছবিরই হিন্দি রিমেক বানাচ্ছেন মুকেশ ছাবরা।

প্রসঙ্গত, স্বস্তিকার আগের হিন্দি ছবি 'ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী'তেও তাঁকে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল। মুম্বই, জামশেদপুর ও প্যারিসে হয়েছে ছবির শ্যুটিং। 

আরও পড়ুন- 'বুড়ি' বলায় রেগে গেলেন জয়া!

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close