তপসির জন্য অভিষেকের কাছ থেকে ছুড়ে ফেলা হল ঐশ্বর্যকে?

‘গুলাব জামুন’-এর পাশাপাশি প্রযোজক শৈলেশ আর সিং-এর সিনেমাতেও অভিষেক, ঐশ্বর্য একসঙ্গে কাজ করতে পারেন বলে শোনা যায়।

Updated By: Sep 5, 2018, 11:15 AM IST
তপসির জন্য অভিষেকের কাছ থেকে ছুড়ে ফেলা হল ঐশ্বর্যকে?

নিজস্ব প্রতিবেদন : অনুরাগ কাশ্যপের সিনেমা ‘গুলাব জামুন’-এ প্রায় ৮ বছর পর জুটি বাঁধবেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। ‘গুলাব জামুন’-এর পাশাপাশি প্রযোজক শৈলেশ আর সিং-এর সিনেমাতেও অভিষেক, ঐশ্বর্য একসঙ্গে কাজ করতে পারেন বলে শোনা যায়। কিন্তু, শেষ পর্যন্ত শৈলেশ আর সিং-এর সিনেমায় এই মুহূর্তে তাঁরা কাজ করছেন না বলে ঐশ্বর্য রাই বচ্চনের ঘনিষ্ঠ মহলের তরফে শোনা যায়। শুধু তাই নয়, ঐশ্বর্যের পরিবর্তে এই সিনেমায় নাকি নিয়ে আসা হচ্ছে তপসি পান্নুকে।

আরও পড়ুন : তৈমুরের সামনে বিকিনি পরে পুলে, করিনাকে 'নির্লজ্জ' বলে আক্রমণ

অর্থাত, শৈলেশ আর সিং-এর সিনেমায় এখন নাকি প্রথম পছন্দ তপসি। ইতিমধ্যেই যিনি ‘পিঙ্ক’, ‘নাম শাবানা’, ‘মুল্ক’-এর মত সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন। সম্প্রতি বিকি কৌশল এবং অভিষেক বচ্চনের সঙ্গে ‘মনমর্জিয়া’ নামে আরও একটি সিনেমায় স্ক্রিন শেয়ার করছেন তপসি। সবকিছু মিলিয়ে প্রাক্তন বিশ্ব সুন্দরীর পরিবর্তে এখন তপসিকেই বেশি করে চাইছেন শৈলেশ আর সিং। তবে তাঁর বিপরীতে অভিষেক বচ্চন থাকবেন কী না, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : 'রণবীর বাজে লোক', প্রকাশ্যে গালিগালাজ করেন কীভাবে? উঠছে প্রশ্ন

প্রসঙ্গত ‘গুরু’, ‘উমরাওজান’, ‘রাবণ’-এর পর এবার সিলভার স্ক্রিনে ফের একসঙ্গে দেখা যাবে অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনকে। প্রায় ৮ বছর পর  ফের রুপোলি পর্দায় একসঙ্গে হাজির হবেন বচ্চন দম্পতি। যা নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত রাই-এর ভক্তরা। তবে অভিষেক বচ্চনের সঙ্গে অভিনয়ের জন্য ঐশ্বর্য নাকি সঞ্জয় লীলা বনশালির সিনেমা ছেড়ে দিয়েছেন। সম্প্রতি এমন খবরেই সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা। যদিও, সংবাদমাধ্যমে ওই খবর প্রকাশিত হওয়ার পর চটে যান সঞ্জয় লীলা বনশালি।

আরও পড়ুন : বিপাশা ‘হিংসুটে’, খুল্লামখুল্লা দাবি করিনার

তাঁর মুখপাত্র বলেন, বনশালির আগমী সিনেমার জন্য কখনওই প্রস্তাব দেওয়া হয়নি ঐশ্বর্যকে। এমনকী, ‘বাজিরাও মস্তানি’ এবং ‘পদ্মাবত’-এর জন্যও ঐশ্বর্যকে কখনও প্রস্তাব দেওয়া হয়নি বলে পাল্টা দাবি করেন টিম বনশালি। তবে ‘বাজিরাও মস্তানি’-র জন্য প্রথমে করিনা কাপুর খান-কে প্রস্তাব দেওয়া হয়েছিল বলেও জানান বনশালির মুখপাত্র।

এদিকে আগামী ১৪ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে অভিষেক, তপসি এবং বিকি কৌশলের সিনেমা ‘মনমর্জিয়া’। ওইদিনই মুক্তি পাচ্ছে জ্যাকি ভাগনানি এবং কৃতিকা কর্মার ‘মিত্র’-ও। ফলে এবার ফের একই দিনে আবারও একসঙ্গে মুক্তি পাচ্ছে বলিউডের ২টি সিনেমা।

.