তলাসের আগে গোপন কথা ফাঁস!

Last Updated: Monday, November 26, 2012 - 19:35

বলিউড এখন আমির জ্বরে ভোগার অপেক্ষায়। আমির খান মানেই বলিউডে নতুন কিছু আশা করা। ছবির বাণিজ্যিক সাফল্যের বাইরে আরও এমন কিছু করা যা নিয়ে একটা হ্যাংওভার থেকে যায়। সেই আমির খানের বহু প্রতীক্ষিত অ্যাকশান-সাসপেন্স সিনেমা তলাস মুক্তি পেতে চলেছে ৩০ নভেম্বর। সেই তালাস দেখতে যাওয়ার আগে অনেক কিছু অজানা খবর, নতুন কিছু ঘটল সেই নিয়েই এই প্রতিবেদন।
তালাসকে কেন্দ্র করে অনেক খবর হল। এক নজরে সেইগুলোতেই একটু চোখ বুলিয়ে নেওয়া যাক।
১) আমিরের প্রেমে পাগল ছিলেন রানি!-- আমির খানের সঙ্গে জুটি বেঁধেই বলিউডে তাঁর সাফল্যের ভিত পুঁতে ছিলেন রানি মুখার্জী। সেই রানিই ফের আমিরের সঙ্গে হাজির তালাস নিয়ে। বলিউডে রানির বাজার পড়তির দিক। তালাসের মহাসাফল্য দিয়েই বলিউডে মহাপ্রত্যাবর্তন ঘটাতে চাইছেন বাংলার মেয়ে। সেই রানিই বললেন তাঁর জীবনের এক না জানা কথা। রানি বলেছেন, `গুলাম` সিনেমার সময় তিনি আমিরের প্রেমে পড়েছিলেন। পরে রানি আবার বলেছেন, এখনও তিনি আমিরের চোখের দিকে ঠিকমতো তাকাতে ভয় পান, কারণ তাঁর প্রেমে পড়ে যাওয়ার ভয় হয়!
২) এতদিন সাঁতার জানতেন না আমির!
কয়ামত সে `কয়ামত সে কয়ামত তক` থেকে দিল। `জো জিতা ওহি সিকান্দার` থেকে `গুলাম`। `সারফারোশ` থেকে `লগান`। ভেবে দেখুন আমির খান কতসব সাহসি রোলে অভিনয় করেছেন। `গুলাম`-এ ট্রেনের সঙ্গে রেস করার দৃশ্যটা মনে আছে‌ কিংবা `কয়ামত সে কয়ামত তক` -এ কি জোরে সাইকেল চালানোর দৃশ্যতে আমির খানকে। সেই আমির এতদিন সাঁতার জানতেন না! বিশ্বাস হয়! সেটাই সত্যি। জলকে খুব ভয় পান আমির। সেই আমিরকেই জোর করে জলে নামিয়ে সাঁতার কাটালেন পরিচালক রীমা খাগতি। প্রথমে জলে নেমেই ভয় পেয়ে উঠে এসেছিলেন। কিন্তু তারপর হঠাত্‍ আমির যেন অন্য মানুষ। যখন অভিনয়ে ডুব চরিত্রের সঙ্গে মিশে গেছিলেন তখন দিব্যি সাঁতার কাটছিলেন।
৩) প্রচারের কৌশলে ফের বাজিমাত-- প্রচারের অভিনব কৌশল সব আমিরের মাথা থেকে আসে। `থ্রি ইডিয়টেস`-এর প্রচারে ছদ্মবেশে গোটা দেশে ঘুরে বেরিয়ে ছিলেন। অদ্ভুত সাজে এসেছিলেন কলাকাতাতেও। `ধোবি ঘাট` আবার প্রচারের জন্য অন্য কৌশল নিয়েছিলেন। সেই আমির তলাসের জন্য নিলেন গুগলের সাহায্য। গুগলের সার্চ ইঞ্জিন আমিরের আসন্ন ছবির মুক্তির দিন সেজে উঠবে তলাসের সাজে। এই `আমিরী` প্রচার খুব হাততালি পাচ্ছে।



First Published: Monday, November 26, 2012 - 19:36


comments powered by Disqus