তনু আবার বিয়ে করতে চলেছেন মনুকে

কখনও কখনও সত্যি ভালবাসা পেতে গেলে, দরকার হয় 'পার্ট- ২'। প্রথমবারেই হিট ছিল তনু আর মনুর বিয়ের গল্প। বক্স অফিসে ভালই সাড়া ফেলেছিল তনু ওয়েডস মনু। ৪ বছর পর আবার পার্ট-২ রিলিজ করতে চলেছে আনন্দ রাই। সিকোয়েলে বিশ্বাসী না হলেও তনুর সঙ্গে মনুর ডিভোর্স করিয়ে আবার বিয়ে দিলেন পরিচালক আনন্দ রাই। ভেঙে গিয়েও দুজনে জোড়া লাগবে। চলচ্চিত্রেও দেখা যাবে এমনই এক বাস্তব ছবি, দাবি ছবির মুখ্য চরিত্রের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের।

Updated By: Apr 17, 2015, 06:34 PM IST
তনু আবার বিয়ে করতে চলেছেন মনুকে

ওয়েব ডেস্ক: কখনও কখনও সত্যি ভালবাসা পেতে গেলে, দরকার হয় 'পার্ট- ২'। প্রথমবারেই হিট ছিল তনু আর মনুর বিয়ের গল্প। বক্স অফিসে ভালই সাড়া ফেলেছিল তনু ওয়েডস মনু। ৪ বছর পর আবার পার্ট-২ রিলিজ করতে চলেছে আনন্দ রাই। সিকোয়েলে বিশ্বাসী না হলেও তনুর সঙ্গে মনুর ডিভোর্স করিয়ে আবার বিয়ে দিলেন পরিচালক আনন্দ রাই। ভেঙে গিয়েও দুজনে জোড়া লাগবে। চলচ্চিত্রেও দেখা যাবে এমনই এক বাস্তব ছবি, দাবি ছবির মুখ্য চরিত্রের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের।

বলিউডের মিস পারফেকশনিস্ট কঙ্গনা ছবির ট্রেলার মুক্তিতে এসে বললেন, তনু ওয়েডস মনু রিটার্নস, "বহতি পেয়ারি লাভ স্টোরি হে।" পরিচালক আনন্দ রাইয়ের প্রশংসায় পঞ্চমুখ হলেন বলিউড 'কুই্যন'। ছবিতে 'রিয়েল লোকেশন' আর স্টোরি টেলিংই নাকি ছবির গল্পের আসল রসদ, দাবি কঙ্গনার।

ছবিতে কঙ্গনাকে দেখা যাবে ডবোল রোলে। কুই্যন কঙ্গনা ছারাও ছবিতে রয়েছেন আর মাধবন, জিমি শেরগেল। ছবির শুভমুক্তি ২২ মে।

.