নানা-তনুশ্রী বিতর্কে আরও এক অভিনেত্রীকে সমন পাঠাল পুলিস

ইতিমধ্যেই ডেইজি শাহ-কে সমন পাঠিয়েছে মুম্বই পুলিস। 

Updated By: Nov 28, 2018, 10:28 AM IST
নানা-তনুশ্রী বিতর্কে আরও এক অভিনেত্রীকে সমন পাঠাল পুলিস

নিজস্ব প্রতিবেদন : নানা পাঠেকর-তনুশ্রী দত্ত বিতর্কে উঠে এল বলিউড অভিনেত্রী ডেইজি শাহ-এর নাম। ইতিমধ্যেই ডেইজি শাহ-কে সমন পাঠিয়েছে মুম্বই পুলিস। খুব শিগগিরই তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর।

আরও পড়ুন : অভিনয় থেকে বিদায়? বিয়ের জন্য চরম সিদ্ধান্ত প্রিয়াঙ্কার?
রিপোর্টে প্রকাশ, ২০০৮ সালে 'হর্ন ওকে প্লিস'-এর শুটিংয়ের সময় করিওগ্রাফার গণেশ আচার্যের সহকারী ছিলেন ডেইজি। ওই সিনেমার শুটিংয়ের সময় সহকারী করিওগ্রাফার হিসেবে কাজ করছিলেন সিনেমার সেটে। সেই অনুযায়ীই সমন পাঠানো হয়েছে 'জয় হো' অভিনেত্রীকে। জানা যাচ্ছে, 'হর্ন ওকে প্লিস'-এর সেটে একটি আইটেম নম্বর শুটের সময় নানা পাঠেকরের সঙ্গে বাদানুবাদ শুরু হয় বাঙালি অভিনেত্রীর। ওই সময় ডেইজি যেহেতু সহকারী করিওগ্রাফার হিসেবে কাজ করছিলেন, ফলে গোটা ঘটনার সাক্ষী তিনিও। আর সেই কারণেই এবার তাঁকে জিজ্ঞাসাবাদের ইদ্ধান্ত নেওয়া হয়েছে বলে খবর।

আরও পড়ুন : 'বোরখা পরিয়ে অন্ধ করে দাও পুরুষদের', রাখির সঙ্গে বসে কটাক্ষ সারার
যদিও একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে ডেইজি দাবি করেছেন, ২০০৮ সালে গণেশ আচার্যের সহকারী করিওগ্রাফার হিসেবে ওই সিনেমার সেটে তিনি ছিলেন, এ কথা ঠিক। তাঁর কাজ ছিল নৃত্য প্রশিক্ষণ দেওয়া। তাঁর কাজটুকুই তিনি করছিলেন ওই সময়। বাদবাকি সময় কী হয়েছে, না হয়েছে, সে বিষয়ে কিছুই জানেন না বলেও দাবি করেন ডেইজি। পাশাপাশি তিনি আরও বলেন, ওই সময় সেটে প্রায় ৩০ জন নৃত্যশিল্পী হাজির ছিলেন। সহকারী করিওগ্রাফার হিসেবে তাঁর যেটুকু কাজ ছিল, তা করতেই ব্যস্ত ছিলেন তিনি। এর বাইরে কিছু জানেন না তিনি। তনুশ্রী দত্তের সঙ্গে যা হয়েছে, তাঁর জন্য সমব্যথী তিনি। ওই ঘটনায় তিনি তনুশ্রী দত্তের পাশে রয়েছেন। কিন্তু, এ বিষয়ে তিনি কোনও কিছু জানেন না বলেও স্পষ্ট জানিয়ে দেন সলমন খানের এক সময়ের বান্ধবী।

আরও পড়ুন : স্নানের পোশাকে নেহা কক্কর, ভাইরাল জনপ্রিয় গায়িকার বাথরুমের ছবি
২০০৮ সালে 'হর্ন ওকে প্লিস'-এর শুটিংয়ের সময় নানা পাঠেকর তাঁর যৌন হেনস্থা করেছেন। 'মি টু' ঝড়ের সময় এবার এমনই দাবি করেন তনুশ্রী দত্ত। তিনি বলেন, শুটিংয়ের সময় নানা তাঁকে বিভিন্নভাবে অপমান করেছেন। প্রতিবাদ করলে তাঁর গাড়ি ভাংচুর করা হয়। বাড়িও ঘেরাও করা হয় একটি রাজনৈতিক দলের সহযোগিতায়।ওই সময় সেটে হাজির ছিলেন সিনেমার পরিচালক, করিওগ্রাফার প্রত্যেকে। কিন্তু, কেউ এ বিষয়ে কোনও প্রতিবাদ করেননি বলেও অভিযোগ করেন তনুশ্রী।

আরও পড়ুন : বিগ বসের ঘরে অশ্লীল ব্যবহার? সুরভির ভয়ঙ্কর অভিযোগ রোমিল চৌধুরীর বিরুদ্ধে
বাঙালি অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে পাল্টা মুখ খোলেন নানা। তাঁর আইনজীবী ইতিমধ্যেই তনুশ্রীকে আইনি নোটিস পাঠিয়েছেন। পাশাপাশি নানার বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ করা হয়েছে, তার সবটাই মিথ্যে। তাঁর সঙ্গে সত্যের কোনও যোগ নেই বলেও সংবাদ সংস্থা এএনআই-এর সামনে দাবি করেন বর্ষীয়ান অভিনেতার আইনজীবী।

.