তামিল ছবির রিমেক করতে চেয়ে সংঘাতে দুই বলিউড তারকা!

এবার হিন্দিতে ছবি বানানোর স্বত্ত্বাধিকার নিয়ে এবার সংঘাত শুরু হল বলিউডের দুই তারকার মধ্যে। একটি তামিল ব্লকব্লাস্টার সিনেমাকে হিন্দিতে রিমেক করার স্বত্ত্বাধিকার নিয়েই এই সংঘাত তৈরি হয়েছে বলেই বলিউড সূত্রে খবর।

Updated By: Jul 7, 2016, 05:27 PM IST
তামিল ছবির রিমেক করতে চেয়ে সংঘাতে দুই বলিউড তারকা!

ওয়েব ডেস্ক : এবার হিন্দিতে ছবি বানানোর স্বত্ত্বাধিকার নিয়ে এবার সংঘাত শুরু হল বলিউডের দুই তারকার মধ্যে। একটি তামিল ব্লকব্লাস্টার সিনেমাকে হিন্দিতে রিমেক করার স্বত্ত্বাধিকার নিয়েই এই সংঘাত তৈরি হয়েছে বলেই বলিউড সূত্রে খবর।

তামিল সিনেমা পরিচালক ইলায়াথালাপথি বিজয়ের ব্লকব্লাস্টার সিনেমা থেরি। আর সেই থেরি'রই হিন্দিতে রিমেক করতে চান বলিউডের এই দুই তারকা। গত ১৪ এপ্রিল থেরি মুক্তি পেয়েছে চেন্নাইয়ের সিনেমা হলগুলিতে। প্রথম ছ'দিনেই সিনেমাটি ব্যবসা ছাড়ায় ১০০ কোটি টাকা।  থেরি'র এই সাফল্যের পরই সিনেমাটি নিয়ে রিমেক করার ব্যাপারে আগ্রহী হন অক্ষয় কুমার ও শাহরুখ খান। ইতিমধ্যেই নিজের হোম প্রডাকশনের ব্যানারে ছবিটি রিমেক করতে চেয়ে পরিচালক ইলায়াথালাপথি বিজয়ের সঙ্গে যোগাযোগ করেছেন অক্ষয় কুমার। একইসঙ্গে শাহরুখ খানও  রোহিত শেঠ্ঠির সঙ্গে হাত মিলিয়ে সিনেমাটি রিমেক করার চেষ্টা করছেন বলে খবর।

এরপরই এই দুই তারকার মধ্যে শুরু হয়েছে ঠান্ডা লড়াই। যদিও, এখনই এই গোটা ঘটনার কথা প্রকাশ্যে আনতে নাজার বলিউড।

.