সুজানের সঙ্গে বিচ্ছেদের পর টাইগারের কাছ থেকে দিশাকে কেড়ে নিচ্ছেন হৃত্বিক?

বিরক্ত টাইগার

Updated By: Aug 31, 2018, 04:41 PM IST
সুজানের সঙ্গে বিচ্ছেদের পর টাইগারের কাছ থেকে দিশাকে কেড়ে নিচ্ছেন হৃত্বিক?

নিজস্ব প্রতিবেদন : দিশা পাটানির সঙ্গে নাকি জোর করে সম্পর্ক স্থাপনের চেষ্টা করছেন হৃত্বিক রোশন। বেশ কয়েকটি সংবাদমাধ্যমের তরফে সম্প্রতি এমন খবর প্রকাশ করায়, সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা। কিন্তু, দিশার সঙ্গে হৃত্বিকের সম্পর্ক নিয়ে যে গুঞ্জন ছড়িয়েছে, তা একেবারেই সঠিক নয়। বিষয়টি পুরোপুরি মিথ্যে বলেও দাবি করেছেন হৃত্বিক রোশন এবং দিশা পাটানি দু’জনেই।

সম্প্রতি যশ রাজ ফিল্মসের একটি সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন হৃত্বিক রোশন এবং টাইগার শ্রফ। শোনা যাচ্ছে, হৃত্বিক রোশনের ব্যবহারের জন্যই নাকি ওই সিনেমা থেকে সরে গিয়েছেন দিশা। শুধু তাই নয়, কঙ্গনা রানাওয়াতের পর নাকি এখন দিশার সঙ্গে সম্পর্ক স্থাপনের চেষ্টা করছেন হৃত্বিক রোশন। এমন গুঞ্জন শুরু হওয়ার পর, দিশা বলেন, এরকম কোনও বিষয় নেই। যশ রাজ ফিল্মসের সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়নি তাঁকে। পাশাপাশি হৃত্বিক একজন অত্যন্য ভদ্র এবং সম্ভ্রান্ত একজন মানুষ। তাই তাঁর সঙ্গে জড়িয়ে এই ধরনের গুজব অনুচিত বলেও ক্ষোভ প্রকাশ করেন দিশা।

আরও পড়ুন : বাজে বকছেন ঐশ্বর্য! খেপে গেলেন পরিচালক

হৃত্বিক এবং দিশাকে নিয়ে যে ধরনের গুঞ্জন উঠছে, তাতে বিরক্ত টাইগার শ্রফও। একজন অভিজ্ঞ অভিনেতার সম্পর্কে এমন কথা বলায়, টাইগার অসন্তুষ্টি প্রকাশ করেছেন বলেও খবর। তাঁর বান্ধবীর সঙ্গে নাম জড়িয়ে যেভাবে হৃত্বিকের সঙ্গে সম্পর্কের কথা ফলাও করে বেশ কয়েকটি সংবাদমাধ্যমে লেখা হচ্ছে, তা অহেতুক এবং গুজব বলে তোপ দেগেছেন ‘ধুম’ অভিনেতা।

পাশাপাশি যাঁরা এই ধরনের খবর ছড়াচ্ছেন, তাঁরা জিমে গিয়ে শারীরিক কসরত করুন। শারীরিক কসরত করলে যেমন শরীর ভাল থাকবে, তেমনি মনও তরতাজা থাকবে। ফলে এই ধরনের অহেতুক খবর আর প্রকাশ করা হবে বলেও মন্তব্য করেন হৃত্বিক রোশন।

আরও পড়ুন : রণবীর সিং-কে বিয়ে করছেন না দীপিকা? কিসের ইঙ্গিত দিলেন অভিনেত্রী

এদিকে হৃত্বিকের সঙ্গে দিশার নাম জড়িয়ে যখন গুজব ছড়াচ্ছে, সেই সময় পিছিয়ে নেই টাইগার শ্রফের নামও। সম্প্রতি শোনা যায়, 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু'-এর অভিনেত্রী তারা সুতারিয়ার সঙ্গে নাকি আজকাল বেশ জমিয়ে 'বন্ধুত্ব' করছেন টাইগার। অবসর সময়ে নাকি গল্পে মেতে ওঠেন টাইগার, তারা। শুধু তাই নয়, শুটিংয়ের মাঝপথেও নাকি তারার সঙ্গে কথা বলায় ব্যস্ত হয়ে পড়েন জ্যাকি-পুত্র টাইগার। এমনকী, তাঁদের দু'জনকে বেশ কয়েকটি জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে বলেও খবর। যদিও বিষয়টি নিয়ে তারা সুতারিয়া বা টাইগার শ্রফ, কেউই কোনও মন্তব্য করেননি।

.