৩০০ কোটির ঘরে সলমন খান

অবশেষে ৩০০ কোটি ছুঁয়েই ফেললেন সলমন খান। মুক্তির ২ সপ্তাহের মধ্যে ৩০০ কোটির ঘর ছুঁয়ে রেকর্ড গড়ল সলমন খান-ক্যাটরিনা কাইফের সিনেমা। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ ইতিমধ্যেই টুইট করে ‘টাইগার জিন্দা হ্যায়’-এর সাফল্যে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। পাশাপাশি আগামী কয়েকদিনের মধ্যে ‘টাইগার জিন্দা হ্যায়’ আরও ভাল ব্যবসা করবে বলেও আশা প্রকাশ করেন তরণ আদর্শ।

Updated: Jan 3, 2018, 07:40 PM IST
৩০০ কোটির ঘরে সলমন খান

ওয়েব ডেস্ক : অবশেষে ৩০০ কোটি ছুঁয়েই ফেললেন সলমন খান। মুক্তির ২ সপ্তাহের মধ্যে ৩০০ কোটির ঘর ছুঁয়ে রেকর্ড গড়ল সলমন খান-ক্যাটরিনা কাইফের সিনেমা। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ ইতিমধ্যেই টুইট করে ‘টাইগার জিন্দা হ্যায়’-এর সাফল্যে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। পাশাপাশি আগামী কয়েকদিনের মধ্যে ‘টাইগার জিন্দা হ্যায়’ আরও ভাল ব্যবসা করবে বলেও আশা প্রকাশ করেন তরণ আদর্শ।

 

জানা যাচ্ছে, টাইগার জিন্দা হ্যায় সলমন ১২তম সিনেমা, যা ১০০ কোটির ক্লাবে প্রবেশ করল। এখন দেখার, বজরঙ্গী ভাইজান এবং সুলতান-এর রেকর্ড ভাঙতে পারেন কি না সলমন।

আরও পড়ুন : সোফিয়া হায়াতের অন্তরঙ্গ ছবি ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায় 

রিপোর্টে প্রকাশ, বজরঙ্গী ভাইজান ৩২০.৩৪ কোটির ব্যবসা করেছে এবং সুলতান করেছে ৩০০.৪৫ কোটির ব্যবসা। ওই ২টি সিনেমা টপকে সলমনের টাইগার জিন্দা হ্যায় নতুন করে আরও একটা রেকর্ড তৈরি করতে পারে কি না, সে দিকেই নজর রয়েছে ট্রেড অ্যানালিস্টদের।

জানা যায়, ২০০৪ সালে আইএস জঙ্গিদের কবল থেকে ৪৬ জন নার্সকে উদ্ধার করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। প্রধানমন্ত্রী এবং বিদেশমন্ত্রীর তত্পরতাতেই ৪৬ জন নার্সকে উদ্ধার করা হয়। ওই ঘটনার পর প্রধানমন্ত্রী মোদীকে শ্রদ্ধা জানাতেই টাইগার জিন্দা হ্যায় তৈরি করা হয় বলে জানিয়েছেন পরিচালক আলি আব্বাস জাফর।   

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close