অনুশীলনে মরগ্যান, আজ বৈঠকে টোলগের সঙ্গে

বুধবার সকল থেকেই নতুন টিম নিয়ে অনুশীলনে নেমে পড়েছেন ইস্টবেঙ্গল কোচ ট্রেভর মরগ্যান। অন্যদিকে নির্ধারিত সূচি মেনেই এদিন যুবভারতীতে হচ্ছে টোলগে আর ইস্টবেঙ্গলের দ্বিপাক্ষিক বৈঠক। টোলগের দেওয়া ৩টি শর্তের মধ্যে একটা মেনে নিয়েছে রাজ্য ফুটবল সংস্থা।

Updated By: Jul 11, 2012, 12:02 PM IST

নির্ধারিত সূচি মেনেই বুধবার যুবভারতীতে হচ্ছে টোলগে আর ইস্টবেঙ্গলের দ্বিপাক্ষিক বৈঠক। টোলগের দেওয়া ৩টি শর্তের মধ্যে একটা মেনে নিয়েছে রাজ্য ফুটবল সংস্থা। ঠিক হয়েছে আলোচনা কক্ষে টোলগে আর ইস্টবেঙ্গলের প্রতিনিধিরা ছাড়া পর্যবেক্ষক হিসাবে থাকবেন প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির চেয়ারম্যান। শোনা যাচ্ছে, ইস্টবেঙ্গলের তরফ থেকে বৈঠকে হাজির থাকতে পারেন ফুটবল সচিব বাবু ভট্টাচার্য আর অন্যতম শীর্ষকর্তা দেবব্রত সরকার। যুবভারতীর কোনও একটা ড্রেসিংরুমে এই বৈঠক হবে।
অন্যদিকে বুধবার সকল থেকেই নতুন টিম নিয়ে অনুশীলনে নেমে পড়েছেন ইস্টবেঙ্গল কোচ ট্রেভর মরগ্যান। চলতি মাসের শেষের দিকে ইস্টবেঙ্গলের বেশ কয়েকজন ফুটবলারের জাতীয় শিবিরে চলে যাওয়ার কথা।রবিনরা শিবিরে চলে গেলে প্রাক মরসুম প্রস্তুতিতে ব্যাঘাত ঘটবে বলে মনে করেন মরগ্যান। নতুন মরসুম শুরুতেও ইস্টবেঙ্গল ক্লাব এখনও টোলগে-ময়। টোলগেকে মিস করলেও তাঁর পুরোনো সতীর্থরা জানিয়ে দিয়েছেন টোলগে না থাকায় দলে কোন প্রভাব পড়বে না।

.