বিতর্কে টলিউড নায়িকা শুভশ্রী!

সময়টা ভালো-খারাপ মিশিয়ে যাচ্ছে টলিউড নায়িকা শুভশ্রী গাঙ্গুলির। একদিকে যখন তিনি কেরিয়ারের মধ্যগগনে, সাফল্য যখন তাঁর দোরগোড়ায়, অন্যদিকে ব্যক্তিগত জীবনে ঝড়ঝাপটার মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। সদ্যই পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেমে বিচ্ছেদ হয়েছে। সংবাদমাধ্যমের সাক্ষাত্‌কারে রাজ স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, তাঁর সঙ্গে শুভশ্রীর সম্পর্ক ছিল, এটা যেমন ঠিক, তেমন এখন তাঁদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক নেই। এবং তাঁরা দুজনে মিলেই সেই সিদ্ধান্ত নিয়েছেন। আবার শুভশ্রীরও স্পষ্ট বার্তা, ব্যক্তিগত জীবন নিয়ে কোনও প্রশ্ন করা চলবে না। তবে এরই মাঝে বিতর্কে জড়ালেন শুভশ্রী ।

Updated By: Jun 12, 2017, 03:00 PM IST
বিতর্কে টলিউড নায়িকা শুভশ্রী!

ওয়েব ডেস্ক: সময়টা ভালো-খারাপ মিশিয়ে যাচ্ছে টলিউড নায়িকা শুভশ্রী গাঙ্গুলির। একদিকে যখন তিনি কেরিয়ারের মধ্যগগনে, সাফল্য যখন তাঁর দোরগোড়ায়, অন্যদিকে ব্যক্তিগত জীবনে ঝড়ঝাপটার মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। সদ্যই পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেমে বিচ্ছেদ হয়েছে। সংবাদমাধ্যমের সাক্ষাত্‌কারে রাজ স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, তাঁর সঙ্গে শুভশ্রীর সম্পর্ক ছিল, এটা যেমন ঠিক, তেমন এখন তাঁদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক নেই। এবং তাঁরা দুজনে মিলেই সেই সিদ্ধান্ত নিয়েছেন। আবার শুভশ্রীরও স্পষ্ট বার্তা, ব্যক্তিগত জীবন নিয়ে কোনও প্রশ্ন করা চলবে না। তবে এরই মাঝে বিতর্কে জড়ালেন শুভশ্রী ।

সম্প্রতি নিজের বাড়িতে যজ্ঞ করার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন টলি নায়িকা শুভশ্রী । আর সেই ছবি ঘিরেই নতুন বিতর্ক তৈরি হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে জুতো পরে পুজোর ঘরে যজ্ঞের সামনে হাতজোড় করে বসে রয়েছেন নায়িকা । সোশ্যাল মিডিয়ায় নানারকম প্রশ্নে জেরবার তিনি। তবে কোনও প্রশ্নেরই তিনি কোনও উত্তর দেননি।

রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেক-আপের পর একি করছেন শুভশ্রী!

মেয়ের সঙ্গে টুইঙ্কল খান্নার ভাইরাল হওয়া ছবিটা দেখেছেন?

.