টলিউডে ইরাকি আইটেম গার্ল

Last Updated: Monday, March 4, 2013 - 21:42

বাংলা ছবি পেতে চলেছে প্রথম বিদেশি আইটেম গার্ল। বাপ্পাদিত্য বন্দ্যোপাধ্যায়ের আগামী ছবি নায়িকা সংবাদে আইটেম নম্বরে দেখা যাবে ইরাকি মডেল হাসিন জাহানকে। এলার চার অধ্যায়, কাঁটাতার, হাইজফুল, কাগজের বউয়ের মতো ছবির পরিচালকের ছবিতে আইটেম নম্বরের খবর শুনে অবাক হয়েছেন অনেকেই।
তবে এই ব্যাপারে বাপ্পাদিত্যর বক্তব্য খুব পরিষ্কার। বললেন, "আমার ছবিতে আইটেম নম্বর থাকতে কোনও বিরোধ নেই। এর আগে আমি যেইসব ছবি তৈরি করেছি সেখানে আইটেম নম্বরের বা মারামারির দৃশ্যর কোনও প্রয়োজন ছিল না। নায়িকা সংবাদে একটি ছবির গল্পের মধ্যেই আর একটি ছবি রয়েছে। একজন জনপ্রিয় নায়িকাকে (অরুনিমা ঘোষ) ঘিরে আবর্তিত হবে ছবির কাহিনি। যে হারিয়ে যায় কিন্তু ইন্ডাস্ট্রিতে তাঁর শূন্যস্থান পূরণ হয় না। আইটেম নম্বরে নাচবেন হাসিন জাহান। হাসিন একজন ইরাকি মডেল। ও খুব ভাল নাচে।"
ছবিতে সঙ্গীত পরিচালনা করছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। গানের কথা তোর `শরীর রুপোলি রঙের` লিখেছেন প্রসেন। কোরিওগ্রাফি করেছেন জেমস। ছবিতে এক সাংবাদিকের ভূমিকায় রয়েছেন সমদর্শী। যে হারিয়ে যাওয়া নায়িকাক খুঁজে বের করতে চেষ্টা করে। ফ্লাশব্যাক থেকে উঠে আসে নায়িকার চরিত্রের ধূসর দিক। দর্শকরা জানতে পারেন একসময় বহু সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন নায়িকা। অরুনিমার খোঁজে ফিল্মসিটিতে আসে সমদর্শী। সেখানেই অন্য ছবির শুটিংয়ে উঠে আসে আইটেম নম্বর।
বাংলা ছবির প্রস্তাবে হাসিন উচ্ছ্বসিত হলেও গানটিকে আইটেম নম্বর বলতে নারাজ তিনি। জানালেন, "আমি বরং এটাকে ছবির একটা বিশেষ গান বলতে পারি। জেমস আর বাপ্পাদিত্য আমাকে অনেক সাহায্য করেছেন। আমি ইরাকে থাকলেও আমার পরিবারের অনেকেই ভারতে থাকেন।"



First Published: Monday, March 4, 2013 - 21:43


comments powered by Disqus